ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


'আমরা দুই ভাই সব সময় এক সঙ্গেই আছি'

০৪:৫০পিএম, ২৮ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে ভোট চাইলেন ঢাকা দক্ষিণ সিটির বর্তমান মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

নৌকা প্রতীকের মেয়র প্রার্থী শেখ তাপস বর্তমান মেয়রকে ভাই বলে সম্বোধন করে বলেন, আমরা দুই ভাই, আমরা সব সময় এক সঙ্গে আছি। নির্বাচনের আচরণবিধির কারণে হয়তো আমার গণসংযোগে আসতে পারেননি।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাজধানীর সদরঘাট এলাকায় একটি উন্নয়ন কাজের পরিদর্শনে যান মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। সেখানে নির্বাচনী প্রচারণার সময় তার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন মেয়র প্রার্থী শেখ তাপস।

এ সময় তাপস বলেন, আমাদের লক্ষ্য উন্নত ঢাকা গড়া। সেই উন্নত ঢাকা গড়ার পথে তিনি (খোকন) এরই মধ্যে অনেকগুলো উদ্যোগ গ্রহণ করেছেন। আমরা সেগুলো ঢাকাবাসীর জন্য সঠিক বাস্তবায়নের মাধ্যমে উন্নত ঢাকা গড়ে তুলব।

নির্বাচনে প্রার্থী হওয়ার পর এই প্রথম মেয়রকে আপনার সঙ্গে দেখা যাচ্ছে এবিষয়ে তাপস বলেন, আমরা দুই ভাই। আমরা সব সময় একসঙ্গে। যেহেতু নির্বাচনী আচারণবিধির কারণে ওনি গণসংযোগে আনুষ্ঠানিকভাবে অংশগ্রহণ করতে পারছেন না।

আজকে এখানে গণসংযোগে আসছি ওনি একটি উন্নয়ন কাজের উদ্বোধন করতে এসেছেন আমি এই সুযোগে ওনার সঙ্গে কুশল বিনিময় করতে এসেছি। ইনশাল্লাহ ঢাকাবাসীর ভোটে যদি নির্বাচিত হই সকল উন্নয়নমূলক কার্যক্রম দ্রুতগতিতে সম্পন্ন করব।

এ সময় মেয়র সাঈদ খোকন বলেন, আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। আমি এসেছি একটি প্রকল্প পরিদর্শন করার জন্য। যে প্রকল্পের কাজ শেষ পর্যায়ে নির্বাচনের আনুষ্ঠানিকতা শেষ হলেই আমরা উদ্বোধন করব।

তিনি বলেন, আমি মনে করি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে একমাত্র মেয়র প্রার্থী, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জয়যুক্ত হলে আমরা যে ইতিবাচক পরিবর্তনে সক্ষম হয়েছি তার হাতেই একমাত্র সম্ভব অব্যাহত রাখার মধ্যে দিয়ে কাঙ্ক্ষিত ঢাকা উপহার দেওয়া।

তাই প্রাণপ্রিয় ঢাকাবাসীকে অনুরোধ করব ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসকে নৌকা মার্কায় ভোট দিন। সেই সাথে আপনাদের ঢাকার উন্নয়নের অংশীদান হন।

উল্লেখ্য, নির্বাচনী আচারণবিধি অনুযায়ী মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য বা সুবিধাভোগী কোনো লোক ভোট চাইতে পারেন না। সে অনুযায়ী ডিএসসিসির বর্তমান মেয়র সাঈদ খোকন ভোট চাইতে পারে না। তাপসের পক্ষে ভোট চাওয়াতে আচরণবিধি লঙ্ঘন হয়েছে।

বিজনেস আওয়ার/২৮ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে