ঢাকা, বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪ ফাল্গুন ১৪২৬


টাঙ্গাইলে ছেলে খুন হওয়ার দেড়মাস পর বাবার আত্মহত্যা

০৪:৪৯পিএম, ২৯ জানুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক (টাঙ্গাইল) : টাঙ্গাইলের নাগরপুরে ছেলে বিপ্লব খুন হওয়ার প্রায় দেড়মাস পর বাবা মো. উজ্জল মিয়া (৩৮) আত্মহত্যা করেছেন। ঘটনাটি মঙ্গলবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের লক্ষিদিয়া গ্রামে। উজ্জল মিয়া ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের মৃত. বুদ্দু মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার লক্ষিদিয়া গ্রামের শোভা মিয়ার কাঠ বাগানের একটি গাছের সাথে পড়নের কাপড় দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এলাকাবাসী থানা পুলিশকে সংবাদ দিলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম মোস্তফা মন্ডল জানান, মঙ্গলবার সন্ধ্যায় ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের মৃত. বুদ্দু মিয়া ছেলে মো. উজ্জল মিয়া নামের এক ব্যক্তির আত্মহত্যার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তাহার উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, গেল বছরের ১৭ই ডিসেম্বর ধুবড়িয়া পূর্বপাড়া গ্রামের উজ্জল মিয়ার ছেলে বিপ্লব (১৮) ধুবড়িয়ার কুষ্টিয়া বিলের পাশে সরিষা ক্ষেত থেকে গলা কাটা লাশ পাওয়া যায়। মো. উজ্জল মিয়ার ছেলে বিপ্লব হত্যা মামলার বাদী ছিলেন।

বিজনেস আওয়ার/২৯ জানুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে