করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬


চলছে গাঙচিল ছবির শেষ লটের শুটিং

০৪:৫২পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন প্রতিবেদকঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আবারও শুরু হয়েছে ‘গাঙচিল’ ছবির শুটিং। ১ ফেব্রুয়ারি থেকে শেষ লটের কাজ শুরু হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

তিনি জানান, কোম্পানীগঞ্জে শুটিং চলবে আগামী সাত দিন। এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও পূর্ণিমা। ছবিতে সাংবাদিকের চরিত্রে দেখা যাবে ফেরদৌসকে। এনজিও কর্মীর ভূমিকায় অভিনয় করছেন পূর্ণিমা। বিশেষ একটি চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তা। আরও রয়েছেন তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ।

এবারের লটের শুটিংয়ে ছবির প্রায় সব অভিনেতা-অভিনেত্রীই অংশ নেবেন বলে জানিয়েছেন পরিচালক। কোম্পানীগঞ্জে শুটিং শেষে ঢাকায় অল্প কিছু কাজের পর ক্যামেরা ক্লোজ হবে। গাঙচিল ছবিটি নির্মিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের গাঙচিল উপন্যাস অবলম্বনে। ‘গাঙচিল’ লেখকের নিজ নির্বাচনী এলাকার একটি গ্রামের নাম।

মূলত এ গ্রামের মানুষের জীবনযাত্রার চিত্র নিয়ে উপন্যাসটি রচিত হয়েছে। প্রসঙ্গত, এর আগে এ ছবির শুটিং করতে গিয়ে নোয়াখালীতেই দুর্ঘটনায় পতিত হন ফেরদৌস ও পূর্ণিমা। সেসময় শুটিং বন্ধ করে ইউনিট ঢাকায় ফিরে আসে।

বিজনেস আওয়ার/ ৪ ফেব্রুয়ারি,২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে