করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬


ধারাবাহিককে মম'র না!

০৫:১৮পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : ২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিজয়ী হয়ে মিডিয়াতে পথ চলা শুরু হয় জাকিয়া বারী মম'র। দর্শকদের সামনে বিভিন্ন সময় এই অভিনেত্রী বিভিন্ন চরিত্রে হাজির হয়েছেন। সব চরিত্রে নিজেকে মানিয়ে নিয়েছেন নিজের মত করে।

যে কারণে নির্মাতাদেরও আগ্রহ থাকে তাকে দিয়ে একটু ভিন্ন ধরনের চরিত্রগুলোতে অভিনয় করাতে। নতুন বছরে কোনো ধারাবাহিক নাটকে নেই মম। ধারাবাহিক নাটকে কাজ করছেন না বলেই জানান তিনি। এই সময়ে টিভি ধারাবাহিক নাটকে গল্পের ধারাবাহিকতা থাকে না বলে তিনি মনে করেন।

এ প্রসঙ্গে মম বলেন, ধারাবাহিক নাটকে যদি গল্পের ধারাবাহিকতা না থাকে তাহলে কাজ করবো কীভাবে? তাই আপাতত ধারাবাহিক নাটকের প্রস্তাব এলে বিনয়ের সঙ্গে না করে দিচ্ছি। যেমন-তেমন গল্পে কাজ করে দর্শকের বিরক্তির কারণ হতে চাই না।

এদিকে মম এখন ব্যস্ত সময় পার করছেন একক নাটক নিয়ে। আসছে ভালোবাসা দিবসে তাকে কয়েকটি নাটকে দেখা যাবে। এদিকে নতুন বছরে চঞ্চল চৌধুরীর সঙ্গে একটি একক নাটকে অভিনয় করেছেন এ অভিনেত্রী। নাটকটির নাম ‘বক্কর এখন ব্যাংকার’।

এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল আর একজন পুলিশ অফিসারের চরিত্রে মম। নাটকটি রচনা করেছেন মিজানুর রহমান বেলাল ও পরিচালনা করেছেন সকাল আহমেদ। এটি আগামী রোজার ঈদে আরটিভিতে প্রচার হবে।

বিজনেস আওয়ার/০৬ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে