করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

১০:৪৫এএম, ০৭ ফেব্রুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট শুরু হয়েছে রাওয়ালপিন্ডিতে। সাদা পোশাকের এই লড়াইয়ে টসে হেরেছে বাংলাদেশ। টস জিতে সফরকারী দলকে আগে ব্যাটিংয়ে পাঠালেন পাকিস্তান অধিনায়ক আজহার আলি।

পাকিস্তানের মাঠে এ পর্যন্ত চারটি টেস্ট খেলেছে বাংলাদেশ। হেরেছে সব কটিতেই। সব মিলিয়ে দেশটির বিপক্ষে ১০ টেস্টে লড়েছে টিম টাইগার্স। কিন্তু ৯টিতে হার দেখেছে লাল-সবুজের প্রতিনিধিরা। একটি টেস্ট ড্র।

দীর্ঘদিন পর পাকিস্তানে টেস্ট খেলতে নেমে বাংলাদেশ সেরা একাদশ পাচ্ছে না। নিষেধাজ্ঞায় নেই সাকিব আল হাসান। নিরাপত্তা শঙ্কায় এ সফরে খেলছেন না অভিজ্ঞ ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আর অফফর্মের জন্য বাদ পেসার মুস্তাফিজুর রহমান।

রাওয়ালপিন্ডির মাঠে এর আগে কখনোই টেস্ট খেলেনি বাংলাদেশ। অবশ্য এই মাঠের ইতিহাস স্বস্তি দিচ্ছে না আজহার আলির দলকেও। সবশেষ ২৩ বছরে এখানে টেস্ট জিততে পারেনি স্বাগতিকরা।

বাংলাদেশ:
মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাইফ হাসান, নাজমুল হোসেন, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, লিটন দাস (উইকেটকিপার), তাইজুল ইসলাম, রুবেল হোসেন, আবু জায়েদ, ইবাদত হোসেন।

পাকিস্তান:
আজহার আলী (অধিনায়ক), শান মাসুদ, আবিদ আলী, বাবর আজম, হারিস সোহেল, আসাদ শফিক, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), ইয়াসির শাহ, মোহাম্মদ আব্বাস, নাসিম শাহ, শাহীন আফ্রিদি।

বিজনেস আওয়ার/০৭ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে