করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


স্বপ্ন দেখার মাঝেই থামল শান্তর লড়াই

০২:৫৬পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : টপঅর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতার মাঝে বুক চিতিয়ে লড়ছিলেন নাজমুল হোসেন শান্ত। তার কাভার ড্রাইভ ও সুইপ শটগুলো ছিল চোখধাঁধানো। অবশেষে বাঁহাতি ব্যাটসম্যানের লড়াইও থামল। ৬ চারে ৪৪ রান করে ফিরলেন তিনি।

৯৫ রানে ৩ উইকেট নিয়ে লাঞ্চে গিয়েছিল বাংলাদেশ। বিরতি থেকে ফিরেই সাজঘরের পথ ধরলেন শান্ত। শেষ খবর পর্যন্ত ৪ উইকেটে ৯৮ রান করেছেন টাইগাররা। মাহমুদউল্লাহ ১৭ রান নিয়ে ব্যাট করছেন। ক্রিজে এসেছেন মোহাম্মদ মিথুন।

শুক্রবার রাওয়ালপিন্ডিতে টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক আজহার আলি। ফলে প্রথমে ব্যাট করতে নামে মুমিনুল হকের বাংলাদেশ। ভূমিকাতেই শাহিন আফ্রিদির শিকার হয়ে ফেরেন অভিষিক্ত সাইফ হাসান।

সেই রেশ না কাটতেই মোহাম্মদ আব্বাসের এলবিডব্লিউর ফাঁদে পড়ে বিদায় নেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। ফলে চাপে পড়েন টাইগাররা। পরে অধিনায়ক মুমিনুল হককে নিয়ে শুরুর ধাক্কা কাটিয়ে উঠেন নাজমুল হোসেন শান্ত।

ধীরে ধীরে মেলবন্ধন গড়ে ওঠে তাদের মধ্যে। ইনিংস মজবুত করতে শুরু করেন তারা। কিন্তু হঠাৎ পথচ্যুত হন মুমিনুল। শাহিন আফ্রিদির বলে অযাচিত শট খেলতে গিয়ে আউট হন তিনি। তাতে শান্তর সঙ্গে তার ভাঙে ৫৯ রানের জুটি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ সংগ্রহ ৪ উইকেটে ১০০ রান। ক্রিজে ১৯ রান নিয়ে ব্যাট করছেন মাহমুদউল্লাহ। তার সঙ্গে ২ রান নিয়ে ব্যাট করছেন মোহাম্মদ মিঠুন।

বিজনেস আওয়ার/০৭ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে