করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


বেতিসের বিপক্ষে জয় পেলো বার্সেলোনা

১১:৩৭এএম, ১০ ফেব্রুয়ারি ২০২০

স্পোর্টসডেস্ক : কোপা দেল রের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে কাতালানরা। তার ওপর ক্লাবটির স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল জড়িয়েছিলেন বিতর্কে। শঙ্কা ছিল এসবের না আবার প্রভাব পড়ে রিয়াল বেতিসের বিপক্ষে খেলতে নেমে।

ম্যাচের শুরুতে পিছিয়ে পড়ায় তেমন সম্ভাবনাও জেগেছিল। তবে লিওনেল মেসির জাদুতে ভরসা পেয়েছে স্প্যানিশ জায়ান্টরা। দু'বার পিছিয়ে পড়েও মেসির অ্যাসিস্টের কল্যাণে তারা রিয়াল বেতিসকে হারিয়েছে ৩-২ গোলে।

এই ম্যাচে শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে ৬ পয়েন্ট ব্যবধান রেখে মাঠে নেমেছিল বার্সেলোনা। আগের ম্যাচে রিয়াল মাদ্রিদ ৪-১ গোলে হারায় ওসাসুনাকে। এই ব্যবধান কমাতে জয় পেতেই হতো কাতালানদের। তবে সেটি হয়েছে কষ্টসাধ্য।

ম্যাচের ৬ মিনিটেই পেনাল্টিতে গোলের কারণে পিছিয়ে পড়ে বার্সা। ৯ মিনিটে অবশ্য বার্সাকে সমতা ফিরিয়েছিলেন ডি ইয়ং। লিওনেল মেসির বানিয়ে দেওয়া বলে গোলটি করেন তিনি।

এই সমতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি বার্সা। ২৬ মিনিটে নাবিল ফেকিরের গোলে আবার এগিয়ে যায় বেতিস। ম্যাচে বার্সা আবার সমতা ফেরায় প্রথমার্ধের যোগ করা সময়ে। আবারও মেসির অ্যাসিস্ট। তার ফ্রি কিক থেকে গোলটি করেন সের্হিয়ো বুসকেৎজ।

দুই অর্ধে মেসি গোলের দেখা না পেলেও বানিয়ে দিয়েছেন। অ্যাসিস্টের হ্যাটট্রিক করেছেন দ্বিতীয়ার্ধে। ৭০ মিনিটে তার ক্রস থেকে হেড করে তৃতীয় গোলটি করেন লংলে। এই স্কোরলাইনে আর হেরফের করতে পারেনি বেতিস।

বিজনেস আওয়ার/১০ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে