করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


ব্যাপক খোলামেলা রূপে আসছেন ক্যাট!

০৫:১৬পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : নির্মাতা আলি আব্বাস জাফরের সঙ্গে ক্যাটরিনা কাইফের বন্ধুত্বের কথা সকলেরই জানা। আলি আব্বাসের সঙ্গে তিনটি ছবি করে ফেলেছেন এ নায়িকা। এখন শোনা যাচ্ছে, পরিচালকের আগামী সুপারহিরো প্রজেক্টে ক্যাটই থাকছেন।

জানা গেছে, এই ছবিতে ঝুঁকিপূর্ণ কিছু স্টান্ট করতে হবে ক্যাটরিনাকে। তাছাড়া এখানে ব্যাপক খোলামেলা রূপে নায়িকাকে আস্কিার করা যাবে ক্যাটকে। সেই মতো নায়িকা নাকি প্রস্তুতি নিতে শুরু করেছেন। চিত্রনাট্য চূড়ান্ত হলেই শুটিংয়ের দিন নির্ধারিত হবে।

আলি আর ক্যাটরিনা জুটির আগের ছবি 'ভারত' বক্স অফিসে সে ভাবে সফল হয়নি। এই সুপারহিরো প্রজেক্টটি সফল হলে, এর ফ্র্যাঞ্চাইজিও হতে পারে। বিষয়টি নিযে এক্সাইটেড ক্যাটরিনাও।

নতুন ছবি প্রসঙ্গে ক্যাটরিনা বলেন, এই ধরনের ভিন্নধর্মী ছবিতে কাজ করতে ভালো লাগছে। এই সুপারহিরো ছবিটির গল্প দুর্দান্ত। এ কারণেই এখানে কাজ করতে আগ্রহী হয়েছি। এর জন্য অন্যরকম প্রস্তুতি নিচ্ছি আমি। বিশেষ করে ফাইটিং শিখছি।

তাছাড়া নিজের ওজনও আরো কমিয়েছি এ ছবির জন্য। সব মিলিয়ে নিজেকে ভালোভাবে প্রস্তুত করতে চাই এ ছবির জন্য। এটা হলফ করে বলতে পারি এখানে দর্শক অন্য এক ক্যাটরিনাকে দেখত পাবেন।

বিজনেস আওয়ার/১০ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে