করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


২৫ রাত লঞ্চে কাটাবেন সিয়াম-পরী

০৫:৩৪পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : আবারও জুটি বাঁধতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ ও নায়িকা পরীমনি। এবার তাদের দেখা যাবে শিশুতোষ ছবিতে। নাম 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন'।

প্রখ্যাত লেখক মুহাম্মদ জাফর ইকবালের 'রাতুলের রাত রাতুলের দিন' উপন্যাস অবলম্বনে এটি নির্মাণ করবেন আবু রায়হান জুয়েল। সোমবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্বসাহিত্য কেন্দ্রে ছবির কলাকুশলী পরিচিতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এ প্রসঙ্গে নির্মাতা আবু রায়হান জুয়েল বলেন, আগামী ১৩ মার্চ 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন'র শুটিং শুরু হবে। সদরঘাট থেকে লঞ্চযাত্রা শুরু হবে আর শেষ হবে সুন্দরবন গিয়ে। লঞ্চে টানা ২৫ দিন আমরা শুটিং করবো। শুটিং শেষ করে এরপরই ঢাকায় ফিরব।

তিনি আরও বলেন, চলতি মাসের শুরুতে ছবিতে সিয়াম চুক্তিবদ্ধ হয়েছেন। আজ বিশ্বসাহিত্য কেন্দ্রে এর গল্পকার, শিল্পী ও কলাকুশলীদের নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সেখানে চুক্তি সই করবেন পরীমনি।

এদিকে, 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন' নির্মিত হচ্ছে ২০১৮-১৯ অর্থ বছরে সরকারি অনুদানে। প্রথমে ছবির নাম ছিল 'নসু ডাকাত কুপোকাত'। পরবর্তীতে নাম পাল্টে রাখা হয় 'অ্যাডভেঞ্চার অব সুন্দরবন'। এর চিত্রনাট্য রচনা করেছেন জাকারিয়া সৌখিন।

জানা গেছে, ছবিতে সিয়াম-পরীর পাশাপাশি শিশু-কিশোরসহ কমপক্ষে ৫০ জন শিল্পী অভিনয় করবেন।

বিজনেস আওয়ার/১০ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে