করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


ভালোবাসা দিবস উপলক্ষে মেহজাবিনের ২৩ নাটক

০১:৫৬পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : প্রতি বছরের ফেব্রুয়ারি মাসে নাটক পাড়া বেশ ব্যাস্ত থাকে। কারণ এ মাসের ১৪ তারিখ হলো বিশ্ব ভালোবাসা দিবস। আর এ দিবসকে কেন্দ্র করে নির্মাণ হয় প্রচুর নাটক। এই যেমন এবারের ভালোবাসা দিবসের ২৩টি নাটকে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

জানা গেছে, এই অবধি ভালোবাসা দিবসে প্রচার হবে এমন ২৩ টি নাটকের কাজ শেষ করেছেন। যার মধ্যে ৩টি নাটক এরই মধ্যে প্রকাশিত হয়েছে। 'প্রতিদিন', 'এ মন আমার' ও 'ঘরে ফেরা' শিরোনামের ৩টি নাটক প্রকাশিত হওয়ার পর থেকে প্রশংসায় ভাসছে মেহজাবিন। বাকীগুলো ১৩ ফেব্রুয়ারি থেকে বিভিন্ন টেলিভিশন চ্যানেল ও ইউটিউবে দেখা যাবে।

এই তালিকায় আছে মিজানুর রহমান আরিয়ানের 'গজদন্তিণী', সঞ্জয় সমাদ্দারের 'শিফ্ট ' অরুন্গজেবের 'সিগনেচার', কাজল আরেফিন অমির 'স্যার আই লাভ ইউ', মাহমুদুর রহমান হিমির 'মেমোরিস', এল আর সোহেলের 'দৃষ্টি', মুহিদুল মহিমের 'ফটো ফ্রেম' ও 'হৃদয় ভাঙা ঢেউ'।

সাগর জাহানের 'ফিরে এসো রুবি', মিজানুর রহমান আরিয়ানের 'চারুর বিয়ে', বি ইউ শুভর 'ব্রেকআপ এজেন্সি' ও 'অবাক প্রেম', সঞ্জয় সমাদ্দারের 'অপরূপা', মাহমুদুর রহমান হিমির 'রুদ্র আসবে বলে', অনন্য ইমনের 'স্যি লাভস মি', মুহিদুল মহিমের 'সুমি আর সাথে তুমি' ও 'ফ্যাশান'।

এর বাইরে 'রেহনুমা', 'নেই তুমি' ও 'কেনো' শিরোনামের ৩টি নাটকে তৌসিফ মাহবুবের বিপরীতে দেখা যাবে মেহজাবিনকে। নাটক ৩টি পরিচালনা করেছেন ভিকি জাহেদ, মোহন আহমেদ ও মাহমুদুর রহমান হিমি।

বিজনেস আওয়ার/১১ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে