করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


দেশজুড়ে শুরু হয়েছে রানারের ক্যাম্পেইন অফার

০৩:৪৩পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : ২০ বছর উপলক্ষে দেশজুড়ে শুরু হয়েছে রানার অটোমোবাইলসের ‘২০ বছরের সাফল্য উৎযাপন অফার’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের সবচাইতে বড় আকর্ষণ ফ্রি মোটরসাইকেল জেতার সুযোগ। এছাড়া আছে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট এবং প্রত্যেকটি মোটরসাইকেলের সাথে আছে নিশ্চিত উপহার।

এই ক্যাম্পেইনটির আওতায় ঢাকা ক্যান্টনমেন্টের মাটিকাটা এলাকার নিবাসী মো: আবু সালেক ভূইয়া রানার AD-80 S ডিলাক্স জিতে নেন। মো: আবু সালেক পেশায় একজন সফল উদ্যোক্তা। বেশ কিছুদিন ধরেই ব্যবসার কাজে মোটরসাইকেল কেনার কথা ভাবছিলেন। তিনি রানারের তেজগাঁও শোরুমে এসে তিনি ‘২০ বছরের সাফল্য উৎযাপন অফার’ ক্যাম্পেইনটির ব্যাপারে জানেন ও রানার AD-80 Sডিলাক্স ক্রয় করে ভাগ্যবান বিজয়ী হিসেবে জিতে নেন ফ্রি মোটরসাইকেল।

তিনি আগেও ব্যবসার বিভিন্ন কাজে রানারের বাইক ব্যবহার করতেন। মোটরসাইকেল জয়ের বিষয়টি জানার পর তেজগাঁও-এ রানারের প্রধান কার্যালয়ে বিজয়ী মো: আবু সালেক ভূইয়াকে আমন্ত্রণ জানানো হয় এবং রানার অটোমোবাইলস-এর মার্কেটিং ডিরেক্টর আমদি সাকিফ খান ভাগ্যবান বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেন। এটি ফেইসবুকে লাইভ এ সরাসরি সম্প্রচার করা হয়।

পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে রানার বাইক কিনে যে কেউ মো: আবু সালেক এর মত হতে পারেন ভাগ্যবান বিজয়ী। এমনটাই জানান রানার অটোমোবইলস লিমিটেডের মার্কেটিং বিভাগের অ্যাসিস্টেন্ট ম্যানেজার শিবলী আহমেদ।

বিজনেস আওয়ার/১২ ফেব্রুয়ারি, ২০২০/এস

এই বিভাগের অন্যান্য খবর

৮ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ
ওয়ালটনে চলছে টিভি এক্সচেঞ্জ মেলা

১০ শতাংশ ছাড়, নিশ্চিত ক্যাশব্যাক ও ক্যাশ ভাউচার
বাণিজ্য মেলায় চাহিদার শীর্ষে ওয়ালটনের সাইড বাই সাইড ডোরের ফ্রিজ

আমদানি বিকল্প শিল্পে অসামান্য অবদান
এইচএসবিসি বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেলো ওয়ালটন

গত বছর তারা বিক্রি করেছে ৬ লাখ টিভি
এবছর ১০ লাখ টিভি বিক্রির লক্ষ্য ওয়ালটন গ্রুপের

উপরে