করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬


'খালেদার স্বাস্থ্য নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিএনপি'

১২:৫৭পিএম, ১৩ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে বিএনপি। এখন তার শারীরিক যে অবস্থা, এগুলো পুরনো স্বাস্থ্যগত সমস্যা। বললেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বাংলাদেশ বেতার ভবনে বিশ্ব বেতার দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, খালেদা জিয়াকে জেলখানার অন্ধকার প্রকোষ্ঠে না রেখে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া তার পছন্দের গৃহপরিচারিকাকে তার সাথে রাখা হয়েছে। এটা বাংলাদেশের ইতিহাসে আগে কখনো হয়নি। খালেদা জিয়াকে সরকার স্বাস্থ্য সেবা দিতে অনেক আন্তরিক। এ বিষয়ে কোনো ধরনের

খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে তিনি বলেন, পত্র-পত্রিকার মাধ্যমে জেনেছি খালেদা জিয়ার পরিবারের পক্ষ থেকে প্যারোলে মুক্তি চাওয়া হচ্ছে। কিন্তু বিএনপি'র পক্ষ থেকে এখনো কিছু বলা হয়নি। এ বিষয়ে মির্জা ফখরুলকে জিজ্ঞেস করা হলেও তিনি কিছু বলেননি।

খালেদা জিয়া ৫ মিনিটও দাঁড়াতে পারছেন না- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তার এ সমস্যাটি পুরনো। এই সমস্যা নিয়ে দু'বার প্রধানমন্ত্রী হয়েছেন, বিরোধীদলের নেত্রী ছিলেন এবং এই সমস্যা নিয়েই তিনি আন্দোলন করেছেন। এ সমস্যাটি তার নতুন করে হয়নি।

রেডিও দিবসের কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, প্রান্তিক জনগোষ্ঠী রেডিওর মাধ্যমে সব খবরা খবর রাখতে পারে। শুধু বিনোদন দেওয়ার জন্য নয় দেশ গঠনে রেডিও অনেক ভূমিকা পালন করে।

এছাড়া রেডিও উন্নত জাতি গঠনে যেন অবদান রাখতে পারে বাংলাদেশ বেতারসহ বেসরকারি সব রেডিওর প্রতি এ আহ্বান জানান মন্ত্রী।

এ সময় উপস্থিত ছিলেন তথ্যসচিব কামরুন নাহার ও বাংলাদেশ বেতারের মহাপরিচালক হোসনে আরা তালুকদারসহ বাংলাদেশ বেতারের সর্বস্তরের কর্মকর্তা, শিল্পী-কলাকুশলী ও সংবাদ পাঠক-পাঠিকারা।

বিজনেস আওয়ার/১৩ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে