করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬


ভারতে বাস দুর্ঘটনায় নিহত ১৯

১০:৫৯এএম, ২০ ফেব্রুয়ারি ২০২০

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের তামিলনাড়ুতে কেরল রোড ট্রান্সপোর্ট কর্পোরেশন (কেএসআরটিসি)-এর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মালবাহী কন্টেইনারের মুখোমুখি সংঘর্ষে ১৯ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, কোয়েম্বাটুরে যাত্রীবাহী বাসটিকে ধাক্কা দেয় কন্টেইনারবাহী একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই ১৯ জনের মৃত্যু হয়। নিহতদের মধ্যে ১৪ জন পুরুষ ও পাঁচ জন মহিলা। এছাড়া দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৩ জন। তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

দুর্ঘটনা কবলিত বাসটিতে ৫০-এর অধিক যাত্রী ছিল। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করছে পুলিশ।

একটি সূত্র জানিয়েছে, কেরল পরিবহণ সংস্থার বাসটি বেঙ্গালুরু থেকে এনার্কুলাম যাচ্ছিল। উল্টোদিক থেকে আসা মালবোঝাই কন্টেনারটি অন্য একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে যাত্রীবোঝাই বাসে।

অন্য একটি সূত্রের খবর, কন্টেনারের টায়ার ফেটে গিয়ে সেটি নিয়ন্ত্রণ হারায়। তার জেরেই এই দুর্ঘটনা। সে সময় বাসে ৪৮ জন যাত্রী ছিলেন।

দুর্ঘটনার কথা স্বীকার করে কেরলের পরিবহণ মন্ত্রী একে সচিন্দ্রন সংবাদমাধ্যমকে বলেছেন, বাসে ৪৮ জন যাত্রী ছিলেন। তাদের অধিকাংশই এনার্কুলাম, পালাক্কড়, ত্রিশূরের বাসিন্দা। উদ্ধার কাজ চালানো হচ্ছে ও আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিজনেস আওয়ার/২০ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৯৮৮৮৪ জন
করোনায় মৃত সাড়ে ১৪ হাজার ছাড়িয়েছে

উপরে