করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


ডিবিএ’র সদস্য সাংসদদের সংবর্ধনা প্রদান

০৭:১০পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) সদস্যদের মধ্যে যারা জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করছেন তাদেরকে সংবর্ধনা দিয়েছে সংগঠনটি।

বুধবার (১৯ ফেব্রুয়ারী) ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে এ সংবর্ধনা দেয়া হয়েছে।

ডিবিএ’র সদস্য সংসদে প্রতিনিধিত্বকারী কাজী ফিরোজ রশীদ, আহসানুল ইসলাম টিটু, মো. শফিকুর রহমান, আব্দুস সালাম মুর্শেদি এবং আব্দুল মমিন মন্ডলকে সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও ডিবিএ’র সদস্য আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য আাব্দুর রহমান এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদকেও সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে ডিবিএ’র প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন স্বাগত বক্তব্য দেন। তিনি এসোসিয়েশনের গর্বিত সদস্য হিসেবে শেয়ারবাজারের সার্বিক উন্নয়নে সর্বদা তাদের সজাগ দৃষ্টি ও সহযোগিতা কামনা করেন। তিনি তার বক্তব্যে শেয়ারবাজার উন্নয়নে সম্প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ দৃষ্টি ও বিভিন্ন কার্যকর উদ্যোগকে স্বাগত জানান। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, শেয়ারবাজারের অংশী হিসেবে সম্মানিত অতিথীগণ তাঁদের স্ব স্ব জায়গা থেকে শেয়ারবাজারের উন্নয়ন ও অগ্রগতির লক্ষে সরকারের সংশ্লিষ্ট মহলের সাথে আলোচনা অব্যহত রাখবেন।

অনুষ্ঠানে অতিথিরা বলেন, ডিবিএ ইতিমধ্যে শেয়ারবাজারের একটি সুপ্রতিষ্ঠিত, কার্যকর সংগঠন হিসেবে পরিচয় লাভ করেছে। শেয়ারবাজার উন্নয়নে ডিবিএ’র বহুমূখী কর্মকান্ডের তারা প্রশংসা করেন। তারা শেয়ারবাজারের যে কোন উন্নয়নের জন্যে ডিবিএ’র সাথে একযোগ হয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ডিবিএ’র সাবেক প্রেসিডেন্ট মোস্তাক আহমেদ সাদেক ও মোঃ শাকিল রিজভী এবং ডিএসই’র পরিচালক মিনহাজ মান্নান ইমন প্রমূখ।

বিজনেস আওয়ার/২০ ফেব্রুয়ারি, ২০২০/এস

এই বিভাগের অন্যান্য খবর

মঙ্গলবার শেয়ারবাজারে ১৬ ব্যাংকের বিনিয়োগ
শেয়ারবাজারে ধীরে ধীরে ব্যাংকের বিনিয়োগ বাড়ছে

উপরে