করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


বুবলীর অন্তঃসত্ত্বার গুঞ্জনে ঘি ঢাললেন মিমি

০১:১৭পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : ছবি মুক্তি পেলেও প্রচারণায় ছিলেননা নায়িকা। এরপর থেকেই গুঞ্জন রটে শাকিব খানের সাথে গোপনে সংসার পেতেছেন শবনম বুবলী। এখন সন্তানসম্ভবা থাকায় দেশের বাইরে আছেন তিনি। তবে এসব গুঞ্জনে কান দিতে বারণ করেছেন বুবলীর বোন মিমি।

তিনি বলেন, আমি কিছুদিন আগে, সিঙ্গাপুর থেকে দেশে এসেছি। সিঙ্গাপুর যাওয়ার আগে বুবলী আমাকে আমেরিকায় যাওয়ার কথা বলেছিল। বুবলী এখন দেশে নেই, বর্তমানে আমেরিকায় আছে। আমেরিকা থেকে লন্ডন হয়ে ওর দেশে ফেরার কথা রয়েছে। কোন কাজে না, ঘুরতে গেছে।

মিমি বলেন, এর মধ্যে বিভিন্ন মিডিয়ায় শাকিব-বুবলীকে ঘিরে নানা রঙ মাখানোর সংবাদ প্রকাশ হচ্ছে। এগুলো ঠিক না। যদি দুজনের মধ্যে কোন সম্পর্ক থাকে, তবে সেটা ওরা দুজনই সকলকে জানাবে। পরিবারের লোক হিসেবে আমরা অবশ্যই জানবো।

শাকিব-বুবলীর বিয়ে এবং বুবলীর অন্ত:সত্ত্বা হওয়ার গুঞ্জন প্রসঙ্গে মিমি আরও বলেন, শাকিব-বুবলী দুজনেই সিঙ্গল, দুজনেই অ্যাডাল্ট। তারা যেকোনো সিদ্ধান্ত নিতেই পারে। এটা ওদের বিষয়। তবে ওদের মধ্যে যদি এমন কিছু হয়ে থাকে, পরিবারের লোক হিসেবে আমরা অবশ্যই জানবো।

উল্লেখ্য, শাকিবের হাত ধরেই চলচ্চিত্রে এসেছেন শবনম বুবলী। ২০১৬ সালে মুক্তি পায় এই জুটির প্রথম দুই ছবি ‘বসগিরি’ ও ‘শুটার’। এরপর বুবলী অভিনয় করেন ‘অহংকার’ ও ‘রংবাজ’ মোট ৯টি ছবিতে। সবগুলো ছবিতেই বিপরীতে ছিলেন শাকিব খান।

বিজনেস আওয়ার/২১ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে