ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬


এবার শাকিব খানের নায়িকা মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সালওয়া

০৩:১৮পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন প্রতিবেদক : ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় ২০১৮ সালের প্রথম রানারআপ হয়ে আলোচনায় আসেন নিশাত নাওয়ার সালওয়া। এরপর বেশকিছু বিজ্ঞাপনে কাজ করে সবার নজর কাড়েন নীল চোখের এই সুন্দরী। নানা রকম ফটোশুটে ব্যস্ত সময় পার করছেন।

এরইমধ্যে সিনেমাতেও নাম লিখিয়েছেন তিনি। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্ন দেখা রাজকন্যা’ ছবির নায়িকা হয়ে প্রথমবারের মতো সিনেমার অভিনয় করেছেন। এ ছবিতে তার নায়ক এ কে আজাদ। ছবিটি এখনো নির্মাণাধীন।

তবে ক্যারিয়ারে সবচেয়ে বড় সাফল্য হিসেবে এবার শাকিব খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন সালওয়া। গেল কযেকদিন ধরেই এই গুঞ্জর চাউর হয়েছে সিনেমাপাড়ায়। নাম ঠিক না হওয়া এ সিনেমাটি পরিচালনা করবেন চিত্রনির্মাতা ওয়াজেদ আলী সুমন। বিষয়টি এখনো গোপন রেখেছেন নির্মাতা ও নায়িকা।

এদিকে একাধিক সূত্রে নিশ্চিত হওয়া গেছে আজ শনিবার (২২ ফেব্রুয়ারি) সিনেমাটির জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হবেন এই নবাগতা।

এ বিষয়ে নিশ্চিত হতে পরিচালক ওয়াজেদ আলী সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সাড়া দেননি। এদিকে নিশাত নাওয়ার সালওয়াও চুক্তিবদ্ধ না হওয়া পর্যন্ত ছবিটি নিয়ে মুখ খুলতে রাজি নন বলে জানা গেছে। যোগাযোগ করে তার ফোনেও সাড়া মেলেনি।

প্রসঙ্গত, এর আগে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ছবিতে দেখা গিয়েছিলো শাকিব খানকে। সেই ছবি মুক্তি পেয়েছিলো ২০১৮ সালের রোজার ঈদে। সেই ছবি মোটামুটি ব্যবসা করেছিলো। বছরের সেরা ছবিগুলোর একটি ছিলো ভারতীয় তামিল সিনেমা ‘আনজান’ অবলম্বনে নির্মিত ‘ক্যাপ্টেন খান’। ছবিতে শাকিবের নায়িকা ছিলেন শবনম বুবলী।

প্রায় দুই বছর পর আবারও সুমনের পরিচালনায় কাজ করতে যাচ্ছেন শাকিব। প্রথমদিকে এই ছবিতে মাহিয়া মাহি ও জাহরা মিতুর নাম শোনা গিয়েছিলো শাকিবের নায়িকা হিসেবে। শেষপর্যন্ত সালওয়াকেই নিয়েই আসছে মার্চে ঢাকায় এ সিনেমার শুটিংয়ে যোগ দেবেন শাকিব।

নতুন এ সিনেমার গল্প লিখেছেন মাসুম রেজা।

বিজনেস আওয়ার/২২ ফেব্রুয়ারি, ২০২০/আরআই

এই বিভাগের অন্যান্য খবর

উপরে