ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬


বুবলীকে বিয়ে, অবশেষে মুখ খুললেন শাকিব

১২:১৮পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : ঢাকাই ছবির কিং শাকিব খানের সাথে নায়িকা শবনম বুবলীর প্রেম বিয়ে নিয়ে গুঞ্জন চলছে অনেকদিন থেকেই। এমন কী অনেকে দাবিও তুলেছেন বুবলী নাকি অন্তঃস্বত্তা। গুঞ্জন উঠেছে সন্তান জন্মদানের জন্যই বুবলি বিদেশ পাড়ি দিয়েছেন।

শুধু তাই নয়, ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান। এমন খবরও প্রচার করেছে কোনো কোনো গণমাধ্যম। তবে বুবলীর পারিবারিক সূত্রে জানা গেছে, বর্তমানে ঢাকার উত্তরার নিজস্ব বাসভবনেই অবস্থান করছেন বুবলী।

বুবলির পারিবারিক সূত্র বলছে, ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না এ নায়িকা। শাকিব-বুবলীকে ঘিরে এমন গুঞ্জনে ভীষণ চটেছেন নায়ক। এমন কী এই বিষয়ে এবার মুখ খুলেছেন শাকিব খান।

গণমাধ্যমকে শাকিব খান বলেছেন, বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জন উঠেছে তা মোটেও সত্য নয়। বুবলী আমার ভালো বন্ধু ও সহঅভিনেত্রী ছাড়া আর কিছুই নয়।

শাকিব আরও বলেন, চলতি বছরেই বিয়ে করতে যাচ্ছেন তিনি। তবে মিডিয়ার কোনো মেয়েকে বিয়ে করতে চান না। বিয়ে করলে মিডিয়ার বাইরের কাওকেই বিয়ে করবেন।

এদিকে অপু বিশ্বাসের সাথে ছাড়াছাড়ির পর আবারও বিয়ের পিঁড়িতে বসতে চান শাকিব একথা স্বীকার করেছেন। শাকিবের বাবা-মা পাত্রীও খুঁজছেন।

শাকিব খান বলেন, বিয়ে তো করতে চাই। আমার পছন্দ মতো পরহেজগার ও স্বামীভক্ত পাত্রী পেলে বিয়ে করবো। যে কাজ শেষে বাসায় ফিরলে আমার যত্ন নিবে। মা-বাবা এমন পাত্রীর খোঁজ করছেন। পাত্রী পেলেই বিয়ে।

উল্লেখ্য, ২০০৮ সালে ১৮ এপ্রিল নিজের গুলশানের বাড়িতে কঠোর গোপনীতায় নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। প্রায় ১০ বছর পর, এক সন্তানের খবরের সঙ্গে নিজেদের বিয়ের খবর গণমাধ্যমে নিয়ে আসেন অপু।

এসব কারণে ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব তালাকের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির তালাক সম্পন্ন হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। যার নাম রাখা হয়েছে আব্রাম খান জয়। বিচ্ছেদের পর কাজ নিয়েই ব্যস্ত শাকিব।

বিজনেস আওয়ার/২৩ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে