ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬


আজীবন বহিষ্কার হলেন যুব মহিলী লীগের পাপিয়া

০৩:০৪পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : অনৈতিক ব্যবসায় জড়িয়ে পড়া নরসিংদী জেলা যুব মহিলী লীগেরসাধারণ সম্পাদক শামীমা নুর পাপিয়াকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করে র‍্যাব।ঘটনার পর কেন্দ্রীয় যুব মহিলা লীগ বিষয়টি নিয়ে বিব্রত বোধ করে। ফলে দল থেকে পাপিয়াকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

রোববার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি নাজমা আকতার ও সাধারণ সম্পাদক অধ্যাপক অপু উকিল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, সংগঠনের গঠনতন্ত্রের ২২ (ক) উপধারা অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাকে আজীবন বহিস্কার করা হলো।

তিনি বলেন, আইন শৃঙ্খলাবাহিনীকে অনুরোধ করব এরকম আরো যদি কেউ থেকে থাকে তাদেরও গ্রেফতার করে যথাযথ আইনি ব্যবস্থা নিতে। কারা কারা এর সঙ্গে জড়িত বা কারা মদদ দিতো সব যেন খুঁজে বের করা হয়। একজন দুই জনের কারণে আমাদের সংগঠনের ভাবমুর্তি নষ্ট হোক সেটা আমরা কখনই চাই না।

উল্লেখ্য, শামীমা নুর পাপিয়া নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ছিলেন। শনিবার (২২ ফেব্রুয়ারি) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে দেশ ত্যাগের সময় র‍্যাবের হাতে আটক হন পাপিয়া।

বিজনেস আওয়ার/২৩ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে