করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬


রাজধানীতে তরুণীর রহস্যজনক মৃত্যু

১২:১০পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীর শান্তিনগরের পীর সাহেব গলি থেকে সোনিয়া (২৩) নামের এক তরুণীকে অচেতন অবস্থায় উদ্ধারের পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়েছে। তবে তার মৃত্যুর বিষয়ে কিছু জানা যায়নি।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে ওই ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরআগে সকাল সাড়ে ৬টার দিকে তাকে প্রথম অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

মৃত সোনিয়ার মা ইয়াসমিন জানান, মিঠুন নামে এক ছেলের সঙ্গে বিয়ে হয় সোনিয়ার। তাদের সংসারে মিথীলা নামে পাঁচ বছরের এক মেয়ে রয়েছে। তবে দুই বছর ধরে স্বামীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। আমাদের বাসাতেই থাকতো। একেক সময়ে একেক ধরনের কাজ করতো।

তিনি আরও বলেন, ২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় সোনিয়া বাসা থেকে বের হয়ে আর ফিরেনি। তবে প্রতিদিনই তার সঙ্গে ফোনে কথা হতো। রোববার (২৩ ফেব্রুয়ারি) রাতেও কথা হয়েছে। গ্রিনরোড এলাকায় সনি নামে এক বান্ধবীর বাসায় মাঝে মধ্যে থাকতো সে।

আজ ভোরে অপরিচিত নম্বর থেকে ফোন দিয়ে একজন জানান, সোনিয়া শান্তিনগর পীর সাহেবের গলিতে পড়ে আছে, তার সঙ্গে থাকা মোবাইলে এ নম্বরটি পাওয়া গেছে। পরে আমরা ঘটনাস্থলে থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মর্গে রাখা হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান, ভোরে শান্তিনগর পীর সাহেবের গলি এলাকায় থেকে ওই মেয়েটির মরদেহ পড়ে থাকতে দেখে তার কাছে থাকা মোবাইল ফোনে তার বাবা-মাকে খবর দেওয়া হয়। পরে মেয়েটির পরিবারের সদস্যরা এসে তাকে ঢামেক নিয়ে যায়।

চিকিৎসক জানান, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই মেয়েটি মারা গেছে। তার শরীরের তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বিজনেস আওয়ার/২৪ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

৭৩ হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজ
করোনা: প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনা ঘোষণা

উপরে