করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬


পাপিয়ার পাপের বিচার হবে: কাদের

০৪:১৫পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : পাপিয়ার পরিচয় যা-ই হোক, তার পাপের বিচার হবে। অপরাধী অপরাধ করে পার পায় না, এটা আমরা প্রমাণ করেছি। আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেওয়া আছে, অপরাধী, আইনশৃঙ্খলা ভঙ্গকারীর বিরুদ্ধে ব্যবস্থা নেবে। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের ব্রিফিংকালে গত শনিবার রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আটক নরসিংদী যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে নিয়ে জানতে চাওয়া হলে ওবায়দুল কাদের এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘তাঁর (পাপিয়া) বিরুদ্ধে এরই মধ্যে ব্যবস্থা নেওয়া হয়েছে। দল থেকে তাঁকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। এ ধরনের যদি আরো অপরাধী থাকে, তাদেরও আইনের আওতায় আনা হবে। আমাদের দল এবং সরকার অপরাধীদের প্রশ্রয় দেয় না। এক্ষেত্রেও তার ব্যাতিক্রম হবেনা।

পাপিয়ার অপরাধ জগতের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে কিনা এ ব্যাপারে কাদের বলেন, আইন তার নিজস্ব গতিতে চলবে। কেউ রেহাই পাবে না। এই অপরাধের সঙ্গে জড়িত সবাইকেই আইনের আওতায় আনা হবে এবং আদালত স্বাধীনভাবে তাদের বিচার করবে।

এ ঘটনা সরকার জানত কিনা এমন প্রশ্নের জবাবে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আমরা যখনই বিষয়টি জানতে পেরেছি, তখনই ব্যবস্থা নেওয়া হয়েছে। তাছাড়া সরকার আগে থেকে জানত না। আগে জানলে তো আগেই ব্যাবস্থা নিতাম।

উল্লেখ্য, গত শনিবার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নয়াদিল্লি যাওয়ার সময় বহির্গমন গেট থেকে পাপিয়ার স্বামী মফিজুর রহমান (৩৮) ও ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকারকে (২৯) গ্রেপ্তার করা হয়। এর পরে তাঁদের তথ্যমতে, হোটেল ওয়েস্টিন থেকে পাপিয়া ও তাঁর ব্যক্তিগত সহকারী শেখ তায়্যিবাকে (২২) গ্রেপ্তার করা হয়।

বিজনেস আওয়ার/২৪ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে