ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬


'প্রধানমন্ত্রীর নির্দেশেই পাপিয়াকে গ্রেফতার'

০৩:৪৫পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : যুব মহিলা লীগ নেত্রী (বহিষ্কৃত) শামীমা নূর পাপিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গ্রেফতার হয়েছেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে সেতু ভবনে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, তার (পাপিয়া) সম্পর্কে সকল ধরনের অপকর্ম ও অন্যায়ের তথ্য প্রধানমন্ত্রীর কাছে ছিল। প্রধানমন্ত্রী বিষয়টি জানার পরে আইনশৃঙ্খলা বাহিনিকে নির্দেশ দেন। সেই মোতাবেক পাপিয়া গ্রেফতার হয়।

পাপিয়াকে ছাত্রলীগ ও যুবলীগের নেতাদের মতো শাস্তির আওতায় আনা হবে কিনা এমন প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এখন সেরকম কোনো চিন্তা ভাবনা নেই। তবে এসব বিষয়ে মনিটরিং হচ্ছে। আগামী কমিটিতে এসবের আশ্রয়-প্রশ্রয়দাতারা কোনো ধরনের পোস্ট-পজিশন পাবে না। এটাও এক ধরনের শাস্তি।

পাপিয়াকে নিয়ে বিএনপির অভিযোগের ব্যাপারে তিনি বলেন, বিএনপির রাজনীতি অভিযোগের। তারা অভিযোগ করবেই। আওয়ামী লীগ তবুও বহিষ্কার করে, কিন্তু বিএনপির এমন কোনো নজির নেই।

বিজনেস আওয়ার/২৫ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে