করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
২১৮
৩৩
২০
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬


'স্থলবন্দরে দুর্নীতির বিষয়ে যথাযথ পদক্ষেপ নেয়া হবে'

০৫:০৮পিএম, ২৬ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের বিষয়ে দুর্নীতির যে ১৪টি উৎস চিহ্নিত করেছে দুদক সে বিষয়ে যথাযথ পদক্ষেপ নেয়া হবে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। বুধবার (২৬ ফেব্রুয়ারি) সচিবালয়ে দুদক কমিশনার ড. মোজাম্মেল হকের কাছ থেকে সুপারিশমালা গ্রহণ করার পর তিনি এ তথ্য জানান।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দুদককে আমি ধন্যবাদ জানাচ্ছি। তারা আমাদের মন্ত্রণালয়ের বিষয়ে মনোযোগ দিয়েছেন। দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়া আমাদের চ্যালেঞ্জ। তাদের প্রতিবেদন আমরা স্বাগত জানাই। এটা আমরা দলিল হিসেবেই নিচ্ছি। এই বিষয়টি নিয়ে আমরা যথাযথ পদক্ষেপ নেব।

তবে কিছু ব্যবস্থা ইতোমধ্যে নেয়া হয়েছে জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, সমস্যা যে নেই সেটা কিন্তু বলা বলা যাবে না। আরও কিছু সমস্যাও আছে, সেটা অস্বীকার করা যাবে না। আমরা দুদকের প্রত্যেকটা কথাই গ্রহণ করেছি। আমরা বিষয়টি পর্যবেক্ষণ করে অবশ্যই ব্যবস্থা নেব।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গত ১১ বছরে এ সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমি তার ধারাবাহিকতা রক্ষা করছি। এর আগে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগে ১৬টি অনুসন্ধানী প্রতিবেদন জমা দেয়া হয়েছে এতে মন্ত্রণালয় লাভবান হয়েছে, সরকারও লাভবান হয়েছে।

বিজনেস আওয়ার/২৬ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

৭৩ হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজ
করোনা: প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনা ঘোষণা

উপরে