করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৩৩০
৩৩
২১
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৫,৩৬,৯৭৯
৯৩,৪২৫
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬


অপূর্ব-তানহা'র 'মিথ্যা প্রেমে'

০৫:১৬পিএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : বড়পর্দার পাশাপাশি টিভি নাটকেও দেখা যায় চিত্রনায়িকা তানহা তাসনিয়াকে। এবার প্রথমবারের মতো তিনি জুটি বাঁধলেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বের সঙ্গে। 'মিথ্যা প্রেমে' নামের নাটকটি পরিচালনা করছেন সোহেল আরমান।

সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শেষ হয়েছে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নাটকটি নির্মিত হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

এ প্রসঙ্গে অপূর্ব বলেন, আরমান ভাইয়ের পরিচালনায় কাজ করতে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। এই নাটকটি রোমান্টিক ও থ্রিলার গল্পের। আমার খুব ভালো লেগেছে। তানহার সঙ্গে প্রথম কাজ করা। আশাকরি দর্শক বেশ উপভোগ করবেন।

তানহা বলেন, অপূর্ব ভাইয়ে সঙ্গে কাজ করতে পারাটা খুব আনন্দের। সহশিল্পী হিসেবে তিনি বেশ সহায়ক। আরমান ভাই যেমন ভালো গল্প লিখেছেন তেমনি চমৎকার পরিচালনাও। আমার মনের মতো একটি কাজ হয়েছে।

নাটকের গল্প দেখা যাবে, নীলা উচ্চবিত্ত পরিবারের মেয়ে। তার ছোট বোনকে বাসায় পরাতে আসেন রনি। ছোট বোনকে পড়াতে গিয়ে একটা সময় বড় বোন নীলাকে পছন্দ করে ফেলেন তিনি। কিন্তু তার গোপন রাখেন।

যখন নীলার বিয়ে ঠিক হয়, তখনই ঘটনা ভিন্ন দিকে মোড় নেয়। এতে রনি চরিত্রে অপূর্ব এবং নীলা চরিত্রে দেখা যাবে তানহাকে। নাটকটিতে আরও অভিনয় করেছেন ফায়াজ ববি, পলাশ, রেশমি ও লিমা প্রমুখ।

বিজনেস আওয়ার/২৭ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে