ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬


সড়কে ঝরল ৩ প্রাণ

১১:৫৮এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশের দুই জেলায় এক পুলিশ সদস্যসহ তিনজন নিহত হয়েছেন। শুক্রবার ভোরে পাবনায় দুইজন এবং ফরিদপুরে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়।

পাবনা: পাবনা-ঢাকা মহাসড়কে আতাইকুলা থানার মধুপুর এলাকায় কাভার্ডভ্যান ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। ভোর সাড়ে পাঁচটার দিকের এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- জেলার আতাইকুলা থানার মধুপুর গ্রামের আব্দুল হামিদ (৪০) ও একই থানার ভবানীপুর গ্রামের বাবু হোসেন (৫০)।

পাবনা ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী পরিচালক দুলাল মিয়া জানান, একটি মিনি ট্রাকে কয়েকজন ক্ষুদ্র ব্যবসায়ী পাবনার হাজিরহাটে যাচ্ছিলেন।পথে মধুপুরে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আব্দুল হামিদ মারা যান এবং চারজন আহত হন।

তিনি জানান, খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আহত চারজনকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক বাবু হোসেনকে মৃত ঘোষণা করেন।

ফরিদপুর: ভাঙ্গা উপজেলায় পাথর বোঝাই ড্রাম ট্রাক চাপায় মো. ইউনুস শিকদার (৫২) নামের এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। সকালে খুলনা-মাওয়া মহাসড়কের নির্মাণাধীন বগাইল টোল প্লাজার কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউনুস বরিশাল জেলার বানারীপাড়ার সোনাহার গ্রামের মৃত কাঞ্চন আলী শিকদারের ছেলে ও ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল ছিলেন।

পুলিশ জানায়, হাইওয়ে পুলিশের একটি দল রাত্রিকালীন ডিউটি শেষে সকাল ৬টায় থানার উদ্দেশ্যে যাচ্ছিল। পথে প্রকৃতির ডাকে সাড়া দিতে গাড়িটি থামাতে বলেন ইউনুস। এ সময় সে সড়কের অপরপাশে যাওয়ার সময় দ্রুতগতিতে আসা পাথর বোঝাই একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ও স্থানীয়রা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

অতিরিক্ত পুলিশ সুপার মাদারীপুর রিজিওন (ফরিদপুর) মো. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে সমকালকে জানান, মরদেহ ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। ট্রাক ও হেলপারকে আটক করে থানায় আনা হয়েছে। ট্রাকের চালক পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বিজনেস আওয়ার/২৮ ফেব্রুয়ারি, ২০২০/কমা

এই বিভাগের অন্যান্য খবর

ব্যক্তি উদ্যোগে যুবলীগ নেতার সহযোগিতা
বেতনের টাকায় খাবার পৌঁছে দিচ্ছে পুলিশ

উপরে