করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
১৬৪
৩৩
১৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


ছিনতাইকারির হ্যাঁচকা টানে ব্যাগসহ প্রাণ গেল নারীর

১১:০৫এএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীর মুগদা ইউনিক বাস কাউন্টারের সামনে ছিনতাইকারী ব্যাগ ধরে টান দিলে রিকশা থেকে পড়ে তারিনা বেগম লিপি (৩৮) নামের এক গৃহবধু গিয়ে মারা গেছেন। শনিবার (২৯ ফেব্রুয়ারী) ভোর পৌনে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

মুমূর্ষ অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক পৌনে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করে। নিহত তারিনা বেগম লিপি সিলেট সদর উপজেলার গোলাম কিবরিয়ার স্ত্রী। তিনি থাকতেন সিলেটেই।

নিহতের আত্মীয় আদনান তাহের বলেন, গত ২৪ ফেব্রুয়ারী লিপিরা স্বপরিবারে তাদের দক্ষিণ রাজারবাগের বাসায় আসেন। পরে আজ শনিবার ভোরে সিলেট যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে রিকশায় রওনা দেন।

দুই রিকশা নিয়ে তারা আসছিলেন। এক রিক্সায় ছিলেন, লিপি ও তার বড় ছেলে শাহরিয়ার রিংকি (১৫) অন্য রিক্সায় ছিল গোলাম কিবরিয়া ও মেয়ে তামিসা বিনতে কিবরিয়া (৬)।

তারা রিকশা নিয়ে মুগদা স্টেডিয়ামের কাছে আসলে ২ থেকে ৩ জন ছিনতাইকারী একটি প্রাইভেটকার থেকে লিপির হাতে থাকা ব্যাগ ধরে টান দেয়। এ সময় ব্যাগসহ রিকশা থেকে নিচে পড়ে গিয়ে মাথা ফেটে যায় ও অজ্ঞান হয়ে যান লিপি।

তাৎক্ষণিক মুগদা থানা পুলিশসহ তাকে আহত অবস্থায় প্রথমে মুগদা জেনারেল হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে জরুরী চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আলী আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইকারী ব্যাগ ধরে টান দেয়ার সময় লিপি ব্যাগ না ছাড়লে রিকশা থেকে ছিটকে নিচে পরে গুরুতর আহত হন। পরে হাসপাতালে নিয়ে গেলে মারা যান।

বিজনেস আওয়ার/২৯ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

৭৩ হাজার কোটি টাকার প্রণোদনা প্যাকেজ
করোনা: প্রধানমন্ত্রীর কর্মপরিকল্পনা ঘোষণা

উপরে