করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
১৬৪
৩৩
১৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৩,৪৯,৮৭৭
৭৪,৮২০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


এশিয়া কাপে খেলবে ভারত-পাকিস্তান, ভেন্যু দুবাই

০১:০৬পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০

স্পোর্টস ডেস্ক : এবারের এশিয়া কাপ ক্রিকেট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে চলতি বছরের সেপ্টেম্বরে। কিন্তু এ টুর্নামেন্টের আয়োজক কারা হবে, তা নিয়েই এখনও সিদ্ধান্তে পৌঁছতে পারেনি এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।

পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী এশিয়া কাপের এবারের আসর হওয়ার কথা ছিল পাকিস্তানে। কিন্তু সে দেশে সফর করতে আবার ঘোর আপত্তি জানিয়েছে ভারতীয় ক্রিকেট দল। যে কারণে এখনও নির্ধারিত হয়নি টুর্নামেন্টের ভেন্যু।

তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছিল, এশিয়া কাপের আয়োজক পাকিস্তান হলেও তাদের সমস্যা নেই। কিন্তু টুর্নামেন্টের ভেন্যু হতে হবে অন্য কোথাও।

যেমনটা তারা এতদিন সেকেন্ড হোম হিসেবে ব্যবহার করেছে দুবাইয়ের মাঠগুলোকে। এসব প্রস্তাবনা ও সম্ভাবনা নিয়েই আগামী ৩ মার্চ এসিসির সদর দপ্তরে বসতে যাচ্ছে বৈঠক। যেখানে ঠিক করা হবে এবারের এশিয়া কাপের ভেন্যু।

কিন্তু তার আগেই বিসিসিআই সভাপতি শুক্রবার কলকাতার ইডেন গার্ডেনসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সৌরভ গাঙ্গুলি সাফ জানিয়ে দিলেন, এবারের এশিয়া কাপ হবে দুবাইতে। যেখানে খেলবে ভারত-পাকিস্তান দুই দলই।

গাঙ্গুলির এমন মন্তব্যের পর পাকিস্তানে এশিয়া কাপ হওয়ার সম্ভাবনা প্রায় শেষই হয়ে গেছে বলা চলে। গত ১২ বছর ধরে এসিসির কোনো টুর্নামেন্টই আয়োজন করতে পারেনি তারা। সবশেষ ২০০৮ সালে পাকিস্তানে হয়েছিল এশিয়া কাপ।

বিজনেস আওয়ার/২৯ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে