করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
১৬৪
৩৩
১৭
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
২১১
১৪,২৯,৪৩৭
৮২,০৭৩
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬


আবারও ফেঁসে গেলেন শ্রাবন্তী

০৫:৩৬পিএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০

বিনোদন ডেস্ক : বর্তমানে তৃতীয় স্বামীর সংসার করছেন কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী চ্যাটার্জী। বিয়ে নিয়ে বিভিন্ন সময় সমালোচিত হয়েছেন তিনি। সমালোচনার ধরন এমন- তৃতীয় বিয়েটা কয়দিন টিকবে? চতুর্থ বিয়েটা করছেন কবে? বর্তমান সংসার ঠিকঠাক আছে তো!

বলিউড অভিনেতা শহীদ কাপুরকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে আবারও বিপদ ডেকে আনলেন শ্রাবন্ত্রী। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ছিল শহীদ কাপুরের জন্মদিন। সেদিন শ্রাবন্তী তার 'প্রথম যৌবনের ক্রাশ'কে শুভেচ্ছা জানান টুইটারে।

সেখানে লেখেন, শুভ জন্মদিন আমার সবসময়ের ক্রাশ। আর টুইটে ক্রাশ লিখেই যেনো ফেঁসে গেলেন তিনি। এরপরই তাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয় হাসিঠাট্রা। একজন নেটিজেন তো অভিনেত্রীকে বলেই বসলেন, তাহলে পরবর্তী বিয়েটা এখনই সেরে ফেলো।

উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়েটা করেছিলেন ২০০৩ সালে, চিত্রনির্মাতা রাজীব বিশ্বাসকে। তাদের ঘরে ঝিনুক নামে তাদের এক ছেলেও রয়েছে। কিন্তু শ্রাবন্তীর সেই বিয়ে টেকেনি। ছেলেকে নিয়ে আলাদা হয়ে যান তিনি।

২০১৬ সালে বিচ্ছেদ হয়। এরপর কৃষ্ণ বিরাজের সঙ্গে দ্বিতীয় বিয়েটাও টিকাতে পারলেন না। তৃতীয়বার ঘর বাঁধেন রোশান সিংয়ের সঙ্গে। এই বিয়েটা কতদিন টিকে সেটিই যেনো দেখার বিষয় হয়ে দাঁড়িয়েছে সমালোচকদের কাছে।

বিজনেস আওয়ার/২৯ ফেব্রুয়ারি, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে