করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৬
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৯৮১২২১
৫০২৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


দুই শিশুকে ধর্ষণের পর হত্যা, ২ জনের ফাঁসি

০২:৩৫পিএম, ০৩ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : রাজধানীর ডেমরায় দুই শিশুকে ধর্ষণের পর হত্যার ঘটনায় অভিযুক্ত দুই আসামির ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (৩ মার্চ) ঢাকার নারী ও শিশু ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জয়শ্রী সমদ্দার এই রায় ঘোষণা করেন। আসামিরা হলো গোলাম মোস্তফা ও আজিজুল বাওয়ানি ওরফে আজিজুল বাওলী। কারাদণ্ডের পাশাপাশি প্রত্যেক আসামিকে ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

সংশ্লিষ্ট আদালতের স্টেনোগ্রাফার গৌতম নন্দী এই তথ্য নিশ্চিত করে বলেন, সকালে আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। রায় ঘোষণা শেষে সাজা পরোয়ানা ইস্যু করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৯ সালের ৭ জানুয়ারি ডেমরার কোনাপাড়ার বাসায় ডেকে নেওয়া হয় শিশু নুসরাত জাহান ও ফারিয়া আক্তার দোলাকে। এরপর সাউন্ডবক্সে গান বাজিয়ে আসামি আজিজুল এক শিশুকে ধর্ষণ করে গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে। অপর আসামি গোলাম মোস্তফা আরেক শিশুকে গলা টিপে হত্যা করে।

এই ঘটনায় ডেমরা থানায় নুসরাতের বাবা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।এরপর ডেমরা থানার উপ-পরিদর্শক শাহ আলম দুই আসামির বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। একই বছর ২৩ মার্চ আসামির বিরুদ্ধে চার্জ গঠন করা হয়। বিভিন্ন সময় ১৫ জন ব্যক্তির জবানবন্দি গ্রহণ করেছেন আদালত।

বিজনেস আওয়ার/০৩ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যা মামলা
৭১ বারেও ফিরে গেল তদন্ত প্রতিবেদন

উপরে