করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৬
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৯৮১২২১
৫০২৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


জবির ইতিহাস বিভাগের প্রথম পুনর্মিলনী ২৭ মার্চ

০১:১৫পিএম, ০৪ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের প্রথম পুনর্মিলনী আগামী ২৭ শে মার্চ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

বিভাগীয় একাডেমিক কমিটির সিদ্ধান্তের আলোকে শুধুমাত্র জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে সার্টিফিকেট প্রাপ্ত গ্রাজুয়েটগণ অ্যালামনাই এসোসিয়েশনের সদস্য হয়ে প্রথম পুনর্মিলনীতে অংশগ্রহণ করতে পারবেন।

বিষয়টি নিশ্চিত করেছেন, অধ্যাপক ড. খোদেজা খাতুন। চেয়ারম্যান, ইতিহাস বিভাগ ও আহবায়ক, সার্বিক সমন্বয় কমিটি, ১ম পুনর্মিলনী জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইতিহাস বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন ইতিহাস বিভাগ।

অনুষ্ঠানে যোগদানের জন্য রেজিস্ট্রেশন ফি জনপ্রতি এক হাজার টাকা এবং পরিবারের সদস্যগণ অংশগ্রহন করতে চাইলে জনপ্রতি অতিরিক্ত এক হাজার টাকা প্রদান করতে হবে। এ ছাড়াও সদস্য ফি পাঁচশত টাকা ধার্য করা হয়েছে।

যারা পূর্বে সদস্য হয়েছেন তাদের নতুন করে সদস্য হওয়ার প্রয়োজন নাই। রেজিস্ট্রেশন এর সর্বশেষ তারিখ ১০ ই মার্চ ২০২০। মেম্বারশীপ ফরম ও রেজিস্ট্রেশন ফরম বিভাগীয় অফিসে পাওয়া যাবে।

অথবা এই লিংক থেকে ডাউনলোল করে নেয়া যাবে : সদস্য ফরম
https://drive.google.com/file/d/1u52UyYHcB4a1VpAatzTwhmxqO543go34/view

রেজিস্ট্রেশন ফরম https://drive.google.com/file/d/13BdxJ8bZZ7BGuW9RjYSCQjqfhgGATLSN/view

অথবা এই লিংকে গিয়ে রেজিস্ট্রেশন ফরম পূরণ করা যাবে: https://forms.gle/NJznk15QAoUV77xN6

অথবা বিকাশের মাধ্যমে টাকা পাঠিয়ে রেজিস্ট্রেশন ফি প্রদান করা যাবে। বিকাশ মার্চেন্ট নম্বর- ০১৬৭৮৬৬১২৫৩। বিকাশে টাকা প্রেরণের ক্ষেত্রে অতিরিক্ত ২০ টাকা প্রদান করতে হবে।

তাছাড়া ব্যাংকের মাধ্যমে রেজিস্ট্রেশন ফি জমা দেয়া যাবে। একাউন্টের শিরোনাম: JnU History Alumni Association সঞ্চয়ী হিসাব নং – ০২০০০১৪৭৭৬৫৩১, অগ্রনী ব্যাংক লিঃ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা।

ফি প্রদান শেষ হবার পর পূরণকৃত নিবন্ধন ফরমের স্ক্যান কপি (সফ্ট কপি) এবং ব্যাংকের রশিদ ইতিহাস বিভাগে অথবা নিচের ই-মেইলে পাঠাতে হবে। [email protected]

এছাড়া যেকোনো প্রয়োজনে বিভাগীয় অফিস কক্ষে যোগাযোগ করা যাবে। অথবা রাশিদুল ইসলাম (০১৫৩৩৬০৮৩৬৩) ফোন নম্বরে যোগাযোগ করার জন্য জানানো হয়েছে।

বিজনেস আওয়ার/০৪ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

নির্বাচনের তারিখ পরিবর্তনের দাবি
শাহবাগে ফের বিক্ষোভ, কঠোর কর্মসূচীর হুঁশিয়ারি

উপরে