ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


যুবদলের ২০ ইউনিটে নতুন কমটি ঘোষণা

১১:৩৫এএম, ১৭ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : তিন জেলার ২০ ইউনিটে নতুন কমিটি ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। গতকাল সোমবার সংগঠনটির কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, টাঙ্গাইলের ভুয়াপুর পৌর শাখায় রাশেদুল ইসলাম তালুকদার সেলিমকে আহ্বায়ক ও তরিকুল ইসলাম বাবুকে যুগ্ম আহ্বায়ক করে যুবদলের নতুন কমিটি দেয়া হয়েছে। ভুয়াপুর উপজেলা শাখায় খন্দকার জুলহাস উদ্দিনকে আহ্বায়ক ও আব্দুল আলিম চকদারকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে। এছাড়া গোপালপুর পৌর শাখায় আব্দুল্লাহ আল মামুন আহ্বায়ক ও মো. উজ্জলকে যুগ্ম আহ্বায়ক করে নতুন কমিটি ঘোষণা করেছে বিএনপির এ যুব সংগঠনটি।

কুমিল্লা (উত্তর) জেলার হোমন উপজেলায় আব্দুর রহিমকে আহ্বায়ক ও এম এ জামালকে যুগ্ম আহ্বায়ক। হোমনা পৌর শাখায় আলমগীর হোসেন আহবায়ক ও ভিপি অহিদ মোল্লা যুগ্ম আহ্বায়ক। তিতাস উপজেলায় মজিবুর রহমান সরকার আহ্বায়ক ও আবুল খায়ের ভূইয়া টিপু যুগ্ম আহ্বায়ক।

মেঘনা উপজেলায় আতাউর রহমান চেয়ারম্যান আহ্বায়ক ও আব্দুল হান্নান যুগ্ম আহ্বায়ক। দেবিদ্বার উপজেলায় মো. আব্দুর রহমান আহ্বায়ক ও মো. নুরুজ্জামান যুগ্ম আহ্বায়ক। দেবিদ্বার পৌর শাখায় মো. জাহাঙ্গীর আলম আহ্বায়ক ও মো. রবিউল আলম সাইফুল যুগ্ম আহ্বায়ক।

কিশোরগঞ্জ জেলার মিঠামইন উপজেলায় মো. ইমরান হোসেন জেরী (নওশাদ) আহ্বায়ক ও মো. এরশাদুল হক এরশাদ যুগ্ম আহ্বায়ক। পাকুন্দিয়া পৌর শাখায় মো. আলমগীর হোসেন আহ্বায়ক ও মো. মশিউল হক উজ্জল যুগ্ম আহ্বায়ক। বাজিতপুর উপজেলায় শাহ আলম আহ্বায়ক ও তৌফিকুর রহমান শাহীন যুগ্ম আহ্বায়ক।

কুলিয়ারচর উপজেলায় আজহার উদ্দিন লিটন আহ্বায়ক ও রফিকুল ইসলাম আলী যুগ্ম আহ্বায়ক। ইটনা উপজেলায মো. আবেদ খান আহ্বায়ক ও নুরুল ইসলাম অপু যুগ্ম আহ্বায়ক। কটিয়াদি উপজেলায় মো. মাহাবুবুল আলম মাসুদকে আহ্বায়ক ও মোঃ রফিকুল ইসলাম সেতু যুগ্ম আহ্বায়ক।

ভৈরব উপজেলায় মো. দেলোয়ার হোসেন সুজন আহ্বায়ক ও মো. আল মামুন যুগ্ম আহ্বায়ক। ভৈরব পৌর শাখায় মো. হানিফ মাহমুদ আহ্বায়ক ও মো. ইকবাল হোসেন দানিস যুগ্ম আহ্বায়ক। কুলিয়ারচর পৌর শাখায় মাসুদ রানা আহ্বায়ক ও মো. মোখলেসুর রহমান যুগ্ম আহ্বায়ক।

পাকুন্দিয়া উপজেলায় মো. মিজানুর রহমান খান সুজন আহ্বায়ক ও রকিবুল আলম ছোটন যুগ্ম আহ্বায়ক। অষ্টগ্রাম উপজেলায় মো. আনোয়ার হোসেন আহ্বায়ক ও মো. আলী রহমান যুগ্ম আহ্বায়ক করে কমিটি ঘোষণা করেছেন জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক।

নতুন আহ্বায়ক কমিটিকে এক মাসের মধ্যে এসব শাখায় সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দিয়েছেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

বিজনেস আওয়ার/১৭ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে