ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬


করোনা: জনসচেতনতা বাড়াতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জয়ের

০৫:১০পিএম, ২২ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদক : দেশে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। রবিবার (২২ মার্চ) একটি সংবাদ মাধ্যমকে দেয়া এক স্বাক্ষাতকারে এ আহ্বান জানান জয়।

তিনি বলেন, করোনা প্রতিরোধে ছাত্রলীগের সব নেতাকর্মীকে জনসচেতনতা বাড়াতে কাজ করার আহ্বান জানাচ্ছি। ইতোমধ্যে তাদের হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও মাস্ক বিতরণ কার্যক্রম হাতে নিতে বলা হয়েছে। এছাড়া নেতাকর্মীদের জনসম্পৃক্ত কর্মসূচি এড়িয়ে চলার নির্দেশ দেয়া হয়েছে।

জয় বলেন, করোনা নিয়ে কেউ গুজব ছড়ালে তা প্রতিহত করতে হবে। কোনও অপশক্তি যেন করোনা নিয়ে গুজব ছড়াতে না পারে। এমন কিছু কেউ করার চেষ্টা করলে সতর্ক থেকে তা মোকাবিলা করতে হবে। একইসঙ্গে কেউ যদি করোনায় আক্রান্ত হয়, তা প্রশাসনকে জানাতে হবে।

ইতোমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে নেতাকর্মীদের মধ্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছে ছাত্রলীগ।

এর আগে গত ২০ মার্চ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের সব ইউনিটের মেডিক্যাল টিমের সমন্বয়ে হ্যান্ড স্যানিটাইজার তৈরি ও মাস্ক বিতরণের নির্দেশ দেওয়া হয়।

বিজনেস আওয়ার/২২ মার্চ, ২০২০/এ

এই বিভাগের অন্যান্য খবর

উপরে