করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৮৫৮৭৮৫
৪৪২০২
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬


প্রধানমন্ত্রী ভাষণে মিথ্যার ফানুস উড়াননি: কাদের

০৭:১৮পিএম, ২৬ মার্চ ২০২০

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ভাষণে মিথ্যার ফানুস উড়াননি। অবাস্তব ও কল্পনাপ্রসূত প্রতিশ্রুতি দেননি। বাস্তবতার নিরিখে স্বাভাবিক জীবনের দরজায় কড়া নাড়া অনাকাঙ্ক্ষিত করোনা ভাইরাসে সৃষ্ট সংকট মোকাবিলার রূপরেখা ও কর্মপরিকল্পনা তুলে ধরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (২৬ মার্চ) দুপুরে রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, করানো ভাইরাসে সারাবিশ্ব গভীর সংকট ও অনিশ্চয়তার মধ্য দিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে দেশের সর্বস্তরের জনগণকে এবং বাংলাদেশ আওয়ামী লীগের সব পর্যায়ের নেতাকর্মীদের মহান স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান তিনি।

জাতির অভিভাবক হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাাধীনতা দিবসের প্রাক্কালে গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় এই সংকট থেকে উত্তরণের জন্য দিকনির্দেশনা দিয়ে জাতির উদ্দেশে গুরুত্বপূর্ণ ভাষণ দিয়েছেন বলে মনে করেন ওবায়দুল কাদের।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর ভাষণে প্রদত্ত দিকনির্দেশনাগুলো ছিল নির্মোহ ও আশা জাগানিয়া। করোনা সংকট মোকাবিলায় কোয়ারেন্টাইন ব্যবস্থা, হাসপাতাল প্রস্তুত ও চিকিৎসা সামগ্রী সরবরাহে সরকার কর্তৃক সম্পন্ন সব কার্যক্রমের কথা তিনি তুলে ধরেছেন।

ওবায়দুল কাদের বলেন, অনাকাঙ্ক্ষিত সংকটের মুখে নিশ্চিত সমাধানে যেখানে সারা বিশ্ব হিমশিম খাচ্ছে, সেখানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সরকার সীমাবদ্ধতাকে জয় করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিজনেস আওয়ার/ ২৬ মার্চ,২০২০/কমা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে