করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৪
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৮৫৮৭৮৫
৪৪২০২
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬


এ সপ্তাহের রাশিফল (২ থেকে ৮ ডিসেম্বর)

০৭:১৬পিএম, ০৩ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ারঃ ২ থেকে ৮ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত ১২ রাশির পূর্বাভাস। সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্র মতে চলতি সপ্তাহে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রোলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রোলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) হাতে অর্থকড়ি আসতে পারে। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। গৃহে অতিথি আসতে পারে। কারও কারও ক্ষেত্রে কণ্ঠ সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। মনের কোনো আশা আকাঙ্ক্ষা পূরণ হতে পারে। কেউ কেউ স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। কারও সঙ্গে নতুন আত্মীয়তার সম্পর্ক তৈরি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) শরীর ও মন ভালো থাকবে। মানসিকভাবে আপনি চাঙ্গা অনুভব করবেন। কেউ কেউ কর্মক্ষেত্রে নেতৃত্বদানের সুযোগ পেতে পারেন। আয় ব্যয়ে ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। পাওনা আদায়ে তাগাদা দিন। ভ্রমণ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে। বিশেষ কোনো চেষ্টায় সাফল্য আসতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) দৈনন্দিন কাজকর্মে সাময়িক বিলম্ব হতে পারে। নির্দিষ্ট সময়ে হাতের কাজ শেষ করা কঠিন হতে পারে। চলারপথে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। শরীর কম ভালো যেতে পারে। কারও কারও ক্ষেত্রে চিকিৎসকের পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। স্বামী/স্ত্রীসূত্রে লাভবান হতে পারেন।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) বয়োজ্যেষ্ঠদের দিকনির্দেশনা চলার পথে অনুপ্রেরণা যোগাবে। পেশাক্ষেত্রে পদস্থদের আনুকূল্য পাবেন। সামাজিক কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। সামগ্রিকভাবে ব্যস্ততা বাড়তে পারে। ভুল কোনো সিদ্ধান্তের জন্য অনুশোচনা করতে হতে পারে। পেশাগত সুনাম ও সাফল্য অব্যাহত থাকবে। অহংকার কিংবা রূঢ় বাক্যবিনিময় আপনার অগ্রগতির পথে প্রতিবন্ধকতার কারণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক সাফল্য আশা করতে পারেন। পেশাগত দায়িত্ব বাড়বে। আইনশৃঙ্ক্ষলার সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়বে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জনসম্পৃক্ততা বাড়বে। কারও কারও ক্ষেত্রে নিরাপত্তার ব্যাপারে আরও সচেতনতার প্রয়োজন হবে। ছোটখাটো কোনো সমস্যাকে অবহেলা করা ঠিক হবে না। ব্যয় বাড়বে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) দূরে কোথাও ভ্রমণ হতে পারে। জীবন ও জগত সম্পর্কে নতুন কোনো জ্ঞান ও ধারণা লাভ করবেন। আধ্যাত্মিক জ্ঞানসম্পন্ন কারও দিকনির্দেশনা পেতে পারেন। বৈদেশিক বাণিজ্যে সাফল্য লাভের যোগ রয়েছে। প্রবাসে অবস্থানরতদের প্রচলিত আইনকানুনের প্রতি আরও সচেতনতার প্রয়োজন আছে। পেশাক্ষেত্রে কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে। প্রাপ্তি যোগ রয়েছে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) ব্যক্তিগত ও পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। প্রবাস সংক্রান্ত কাজে সাময়িক জটিলতা দেখা যেতে পারে। প্রয়োজনে অভিজ্ঞ কারও পরামর্শ নিলে ভালো করবেন। পেশাগত সুনাম ও সাফল্য বাড়বে। সামাজিক কিংবা ক্লাবভিত্তিক কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে। বেকারদের কেউ কেউ নতুন চাকুরি পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) ব্যবসায়িক দিক ভালো যাবে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। অবিবাহিতদের বিয়ের সম্ভাবনা রয়েছে। সাময়িক কোনো ধরনের সমস্যা মোকাবেলা করতে হতে পারে। চলারপথে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। কর সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়তে পারে। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে। ভাগ্যোন্নয়ণে প্রভাবশালী কারও অনুকূল্য পাবেন।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। আহার বিহারে সচেতন থাকুন। অন্যথায় পেটের পীড়ায় ভুগতে হতে পারে। পেশাক্ষেত্রে অধীনস্ত ও সহকর্মীদের আন্তরিক সহযোগিতা পেতে পারেন। পার্টনারশীপ ব্যবসায়ের ক্ষেত্রে অতিরিক্ত ঝুঁকি এড়িয়ে চলুন। ব্যবসায়িক দিক সাময়িক খুব একটা ভালো নাও যেতে পারে। পেশাগত কাজে ভ্রমণ হতে পারে। কারও কারও বিয়ের আলোচনায় সাময়িক বিলম্ব হতে পারে।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) মনের মানুষের সঙ্গে সময় কাটানোর ‍সুযোগ পেতে পারেন। ক্রীড়া কিংবা সাংস্কৃতিক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। কারও কারও ক্ষেত্রে ঠাণ্ডাজনিত সমস্যা দেখা যেতে পারে। পেশাগত সাফল্য ও সুনাম বাড়বে। অবিবাহিত কারও কারও ক্ষেত্রে বিয়ের সম্ভাবনা রয়েছে। দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। সামাজিকভাবে গ্রহণযোগ্য নয় এমন কিছুতে না জড়ালেই ভালো করবেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। কেউ কেউ আবাসনখাতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক কোনো সুযোগ হাতে আসতে পারে। কোনো বিশেষ প্রয়োজনে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। নবদম্পতির সন্তানলাভের যোগ রয়েছে। কারও কারও ক্ষেত্রে প্রেমে প্রতারিত হওয়ার আশঙ্কা রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) ব্যক্তিগত ও পেশাগত কাজে যোগাযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ কোনো তথ্য হাতে পেতে পারেন। স্বল্প দুরত্বে ভ্রমণ হতে পারে। ছোট ভাইবোনের সাফল্যে আনন্দ পেতে পারেন। আলস্য ও খেয়ালীপনা আপনার সাফল্য অর্জনের পথে বাধার কারণ হতে পারে। মাতৃস্বাস্থ্যের ব্যাপারে সচেতন হোন। প্রয়োজনে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন। প্রেম ও রোমান্স শুভ।

জ্যোতিষশাস্ত্রভিত্তিক কোনো পরামর্শের জন্য যোগাযোগ করুন এই ঠিকানায় [email protected]

বিজনেস আওয়ার/রিয়াদুল ইসলাম

এই বিভাগের অন্যান্য খবর

উপরে