businesshour24.com

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬


বিরাট-আনুশকার বিয়ে কি আজ?

১০:১২এএম, ১০ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার : এরইমধ্যে বিরাট কোহলি ও আনুশকা শর্মার ভক্তদের মনে চলছে তোলপাড়। কবে হবে প্রিয় দুই তারকার বিয়ে সে নিয়ে তাদের আগ্রহের শেষ নেই। এদিকে ভারতীয় গণমাধ্যম সূত্রে ধারণা করা হচ্ছে, তাদের বিয়েটা হয়ে যেতে পারে আজই।

ইতালিতে রয়েছেন আনুশকা। সেখানে তিনি বিয়ে করতেই গিয়েছেন এমন জল্পনায় শুক্রবার দিনভর সরগরম ছিল ইন্ডাস্ট্রি। সেই জল্পনা এবার যেন সত্যি হয়েই ধরা দিচ্ছে। ইতালিতে দেখা গেছে আনুশকাদের পারিবারিক পুরোহিতকে। সেখানে রয়েছেন বিরাট কোহলি নিজেও।

ইন্ডিয়া টুডে-র খবর অনুযায়ী আনুশকাদের পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবা আনুশকাদের পরিবারের সঙ্গে শুক্রবার ইতালি গিয়েছেন। অন্য দিকে দিল্লি বিমানবন্দর থেকে পরিবার-সহ ইতালি উড়ে গিয়েছেন বিরাটও। পুরোহিতকে সঙ্গে নিয়ে যাওয়ায় এই জুটির বিয়ের জল্পনা আরও দৃঢ় হচ্ছে। তবে সেটি যে কবে হবে তা বলা মুশকিল। হতে পারে আজও, আবার এই সপ্তাহের যে কোনোদিন।

এদিকে বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, ৯ ডিসেম্বর থেকেই বিরাট-আনুশকার প্রি-ওয়েডিং পার্টি শুরু হবে। এরপর ১১ বা ১২ ডিসেম্বর হবে আসল বিয়ের অনুষ্ঠান। যদিও আনুশকার মুখপাত্র দিন দু’য়েক আগেই বিয়ের খবরকে গুজব বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন।


বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে