businesshour24.com

ঢাকা, রবিবার, ২৬ জানুয়ারি ২০২০, ১৩ মাঘ ১৪২৬


বৃষ্টিতে খেলা ভেস্তে গেলে ফাইনালে যাবে কুমিল্লা

১০:৩৭এএম, ১০ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার : বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে আগামীকাল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাঠে নামছে রংপুর রাইডার্স। জিতলেই ফাইনাল, হারলেই বাদ। এমন কঠিন সমীকরণে উপর দাঁড়িয়ে কাল মাঠে নামার অপেক্ষায় দুই দল। কিন্ত ম্যাচের আগেই একটি শঙ্কায় মাশরাফির রংপুর। কারণ শীতকালীন বৃষ্টিতে ভেস্তে যেতে পারে কালকের কুমিল্লা-রংপুরের ম্যাচ। আর সেটি হলে পয়েন্ট টেবিলের মারপ্যাচে ফাইনাল উঠে যাবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

রোববার সন্ধ্যা ৬টা থেকে শুরু হতে যাওয়া এই ম্যাচকে ঘিরে তাই চিন্তার ভাজ পড়েছে রংপুর শিবিরে। কারণ ম্যাচ নিয়ে একদিন আগে থেকেই শুরু হয়েছে অনিশ্চয়তা।

বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপের প্রভাবে রাজধানীসহ সারাদেশে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। আবহাওয়ার পূর্বাভাসে জানা যাচ্ছে, আগামীকালও বৃষ্টির বেশ সম্ভাবনা রয়েছে। ঠিক সময়ে যদি বৃষ্টি থেমে যায় তবে খেলা হবে। আর যদি এরপরেও বৃষ্টি না থামে তাহলে কপাল পুড়বে রংপুরের।

গ্রুপ পর্বে ১২ ম্যাচের মধ্যে ৯টি জিতে পয়েন্ট তালিকার শীর্ষে আছে তামিম ইকবালের দল কুমিল্লা ভিক্টোরিয়ানস। অপরদিকে ১২ ম্যাচ খেলে ৬টি জয় পেয়েছে মাশরাফির রংপুর রাইডার্স। যদি বৃষ্টির কারণে আগামীকালের ম্যাচটি পরিত্যক্ত হয়, তাহলে দুই দলের জয়ের ভিত্তিতে কুমিল্লা ভিক্টোরিয়ানস চলে যাবে ফাইনালে।

বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে