businesshour24.com

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬


হাইভোল্টেজ ম্যাচে বৃষ্টির হানা !

০৭:৩০পিএম, ১০ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ দু'দিন ধরেই বৃষ্টি হচ্ছে। খেলা শেষ পর্যন্ত মাঠে গড়াবে কি না সে সংশয় ছিল। বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর রংপুর রাইডার্সের ম্যাচটি অবশ্য সময়মতই শুরু হয়।

তবে আজ রোববার দুপুরের পর ঢাকার আকাশ মেঘে ঢাকা থাকলেও বৃষ্টি ছিল না। সময়মতোই শুরু হয়েছিল দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচটা। তবে মিনিট চল্লিশেক পরেই শুরু হয় বৃষ্টি। যার কারণে এখন ম্যাচ বন্ধ রয়েছে।

ফাইনালে উঠার লড়াই কোয়ালিফায়ার টু-তে টসে জিতে ফিল্ডিং বেছে নিয়েছে তামিম ইকবালের দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফলে প্রথমে ব্যাট করতে নেমেছে মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স।

বৃষ্টি শুরুর আগে ৭ ওভারে এক উইকেটে ৫৫ রান করেছে রংপুর রাইডার্স। আগের ম্যাচে তান্ডব দেখানো ক্রিস গেইল শুরুতেই হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েন। খুঁড়িয়ে খুঁড়িয়ে বেশিদূর এগুতে পারেননি ক্যারিবিয় ব্যাটিং দানব। মাত্র ৩ রান করে মেহেদী হাসানের শিকার হন তিনি।

ক্রিস গেইল ৩ রানে আউট হলেও আজ তার অভাব পূরণ করছেন স্বদেশী জনসন চার্লস। ২৬ বলে ৪৬ রানে অপরাজিত রয়েছেন এই ক্যারিবীয় জায়ান্ট। অন্যপ্রান্তে ৪ রানে অপরাজিত রয়েছেন ব্রেন্ডন ম্যাককালাম।

হারলেই বিদায়। এমন সমীকরণ মাথায় রেখেই দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে নেমেছে দুই দল। প্রথম কোয়ালিফায়ার ম্যাচে ঢাকা ডায়নামাইটসের কাছে ৯৬ রানে হেরেছিল কুমিল্লা ভিক্টোরিয়ানস। অন্যদিকে, এলিমিনেটর ম্যাচে খুলনা টাইটানসের বিপক্ষে আট উইকেটে জিতেছিল রংপুর রাইডার্স।

বৃষ্টিতে খেলা পরিত্যক্ত হলে কপাল পুড়বে রংপুরের। বৃষ্টির কারণে যদি খেলা আর মাঠে না গড়ায় তাহলে ফাইনালে উঠে যাবে কুমিল্লা ভিক্টোরিয়ানস। কারণ, লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলে তারা সেরা অবস্থানে ছিল। রংপুর ছিল চতুর্থ অবস্থানে।

বিজনেস আওয়ার / ১০ ডিসেম্বর / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে