businesshour24.com

ঢাকা, শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬


বিয়ে ইতালিতে; রিসিপশন মুম্বাইতে!

০৭:৪০পিএম, ১০ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার ডেস্কঃ সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বিয়ের পিঁড়িতে বসছে যাচ্ছেন এই দুজন বলিউড সেনসেশন আনুশকা শর্মা ও ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন ভিরাট কোহলি। আগামী ১২ ডিসেম্বর তাদের বিয়ের দিন ধার্‍্য করা হয়েছে।

জানা গেছে, ইতালির ফ্লোরেন্স শহরের কাছাকাছি তুসকানি এলাকার একটি শানদার প্রাসাদে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হতে যাচ্ছে। আর রিসিপশন অনুষ্ঠিত হবে মুম্বাইতে।

অধিনায়ক বিরাট কোহলি আর আনুশকা শর্মা গত বৃহস্পতিবার বিয়ের উদ্দেশ্যে ইতালির গিয়েছেন। এরই মধ্যে পরিবার-পরিজন আর একান্ত ঘনিষ্ঠজনদের সহ বিরাট-আনুশকা ইতালিতে পৌঁছে গেছেন। তারা এখন যাবতীয় গোছগাছ করছেন।

বাবা-মা-ভাই ছাড়াও আনুশকার সঙ্গে আরো রয়েছেন তাদের পারিবারিক পুরোহিত মহারাজ অনন্ত বাবাও। ইনি সেই পণ্ডিত যার সঙ্গে সাক্ষাৎ করতে গত বছর বিরাট ও আনুশকা দেরাদুন গিয়েছিলেন।

অপরদিকে, আনুশকার পক্ষ থেকে বলিউড জগতের যাদের দাওয়াত করা হয়েছে তাদের মধ্যে আছেন অভিনেতা আমির খান, শাহরুখ খান, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, প্রযোজক আদিত্য চোপড়া, করণ জোহর ও খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার মনিশ মালহোত্রা।

ইতালিতে বিয়ের মূল অনুষ্ঠানের পর দেশে এসে মুম্বাইর জেডাব্লিউ মেরিয়ট হোটেলে জাঁকজমকপূর্ণ রিসিপশনের আয়োজন করবে বর-কনে উভয় পক্ষ। এটি হবে সম্ভবত ২৬ ডিসেম্বর।

তবে এত কিছুর পর একটু টুইস্ট তো আছেই। বিয়ে শেষপর্যন্ত ১২ ডিসেম্বর নাও হতে পারে। তবে সে দিন না হলে এর দুই দিন পর ১৫ ডিসেম্বর তা হবে।


বিজনেস আওয়ার / ১০ ডিসেম্বর / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে