businesshour24.com

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


দুই জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

০৭:৫৯পিএম, ১০ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ারঃ দিনাজপুরের বীরগঞ্জ থানা ও সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। আজ রোববার বিকেলে এ দুটি দুর্ঘটনা ঘটেছে।

বীরগঞ্জে মেশিন চালতি গাড়ি (নসিমন) ও মোটরসাইকেলের সংঘর্ষে দুজন এবং কামারখন্দ উপজেলার বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহমেদ জানান, বীরগঞ্জে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী চাচা-ভাতিজার মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতেরা হলেন-উপজেলার সুজালপুর ইউনিয়নের চাকাই গ্রামের বাসিন্দা জামাল উদ্দিনের ছেলে আবুল কাসেম (২৮) ও তাঁর বড় ভাই একরামুল হকের ছেলে মো. ফিরোজ রানা (২২)। আবুল কাসেম মোটরসাইকেলে করে রানাকে নিয়ে যাচ্ছিলেন। ঢাকা-পঞ্চগড় মহাসড়কে বিপরীত দিক থেকে আসা একটি নসিমনের সঙ্গে মোটর মুখোমুখি সংঘর্ষ হলে চাচা-ভাতিজার ঘটনাস্থলেই মারা যান।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ জানান, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল উড়াল সেতু এলাকায় বাস চাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিন আরোহী নিয়ে মোটরসাইকেলটি কড্ডা থেকে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। তারা বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের ঝাঐল ওভারব্রিজের কাছে পৌঁছালে একই দিক থেকে আসা একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুজন মারা যান।

বিজনেস আওয়ার/রিয়াদুল ইসলাম

এই বিভাগের অন্যান্য খবর

উপরে