businesshour24.com

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


রংপুর ও কমিল্লার বাকী খেলা সোমবার সন্ধ্যায়

১১:০৪পিএম, ১০ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার প্রতিবেদক: বিপিএল কোয়ালিফায়ার-২ এ রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্সের খেলা আজকের মত স্থগিত করা হয়েছে। টস হেরে ব্যাট করতে নেমে ৭ ওভারে ৫৫ রান তোলার পরই বৃষ্টি নামে। এরপর খেলা বন্ধ হয়ে যায়। রোববার রাত ৯টার দিকে বৃষ্টি বন্ধ হওয়ার পর মাঠ প্রস্তুত করার চেষ্টা করা হলেও সময়মতো খেলা মাঠে গড়ানো সম্ভব হয়নি। ফলে খেলা সোমবার সন্ধ্যা ৬টা পর্যন্ত স্থগিত ঘোষণা করা হয়েছে।

আজ যেখানে শেষ হয়েছে সেখান থেকেই আগামীকাল সন্ধ্যা ৬টায় আবার শুরু করা হবে। খানিক পর বিপিএল গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকেও একই ঘোষণা দেয়া হয়েছে জানান বিসিবির অন্যতম পরিচালক জালাল ইউনুস।


বিপিএলে কোনো ম্যাচের জন্য রিজার্ভ ডে রাখা হয়নি। তবে বাই লজ অনুযায়ী টুর্নামেন্ট কমিটি পরিস্থিতি অনুযায়ী যে কোনো সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা রাখে। সে হিসেবে আজ ৭ ওভারে রংপুর ব্যাট করে ১ উইকেটে ৫৫ রান তোলার পর যখন বৃষ্টি বন্ধ হয়ে গেলো, তখনই আলোচনা চলে আসে রিজার্ভ ডে’র বিষয়টি। কারণ, খেলা যদি আর মাঠেই না গড়ায় তাহলে কী হবে- এ নিয়ে ছিল জ্বল্পনা-কল্পনা।

শেষ পর্যন্ত রাত ৯টার দিকে খেলা মাঠে গড়ানোর সম্ভাবনা দেখা দিলে কুমিল্লার আপত্তির মুখে সেটা ব্যাহত হচ্ছিল। টিভির দর্শকরা দেখছিলেন,কুমিল্লার অধিনায়ক তামিম বেশ উত্তেজিত। বিপিএল টুর্নামেন্ট কমিটির একটি দাবি নিয়েই এতটা উত্তেজনা তৈরি হয়েছিল। বিপিএল টুর্নামেন্ট কমিটি ম্যাচের সময় ২ ঘণ্টা বাড়ানোর প্রস্তাব দিয়েছিলেন। তাদের ইচ্ছা ছিল আজই ম্যাচটি শেষ করার। কিন্তু এই প্রস্তাব মানতে রাজি নন কুমিল্লার অধিনায়ক তামিম। নির্ভরযোগ্য সূত্রেই জানা গেছে, টুর্নামেন্ট কমিটির ২ ঘণ্টা খেলার সময় বাড়ানোর প্রস্তাব কুমিল্লা কোনোমতেই মানবে না।


রংপুর ৭ ওভারে ১ উইকেটে যে ৫৫ রান নিয়ে খেলছিল, ম্যাচ আগামীকাল সেখান থেকেই শুরু হবে। এ পর্যন্ত ২৬ বলে ৪৬ রান নিয়ে জনসন চার্লস এবং ৬ বলে ৪ রান নিয়ে উইকেটে রয়েছেন ব্রেন্ডন ম্যাককালাম।

বিজনেস আওয়ার/এন

এই বিভাগের অন্যান্য খবর

শেষ টি-টোয়েন্টিতে দুপুরে মাঠে নামবে বাংলাদেশ
মধুর সমাপ্তি, নাকি খালি হাতে ফেরা!

উপরে