businesshour24.com

ঢাকা, বুধবার, ২৯ জানুয়ারি ২০২০, ১৬ মাঘ ১৪২৬


জয়ের ধারায় ফিরলো পিএসজি

১০:৩৯এএম, ১১ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ লিগ ওয়ানে জয়ের ধারায় ফিরলো পিএসজি। ঘরের মাঠে নেইমারকে ছাড়াই তারা লিলেকে ৩-১ গোলে হারিয়েছে। দ্বিতীয় স্থানে থাকা মোনাকোর চেয়ে ৯ পয়েন্ট এগিয়ে আছে প্যারিসিয়ানরা।

উড়তে থাকা পিএসজির টানা দুই ম্যাচে হার। তারপরও নেইমারকে ছাড়া পার্ক দেস প্রিন্সেসে লিলের মুখোমুখি প্যারিসিয়ানরা। নেইমার নেই তাতে কি? পিএসজিতে তারকার ছড়াছড়ি। ২৭ মিনিটেই এগিয়ে যায় উনাই এমেরির দল। গোল আসে আর্জেন্টাইন উইঙ্গার অ্যাঙ্গেল ডি মারিয়ার পা থেকে।

প্রথমার্ধে আর গোল করতে পারেনি কাভানি-এম্পবাপেরা। কিন্তু দ্বিতীয়ার্ধে আরও আক্রমণাত্মক খেলে স্বাগতিকরা। ৪৯ মিনিটে দারুণ এক গোল করেন আরেক আর্জেন্টাইন ফুটবলার হাভিয়ের পাস্তেরো।

সহজ জয়ের পথেই ছিলো পিএসজি। কিন্তু হঠাৎ ম্যাচে আসে নাটকীয়তা। ৮৬ মিনিটে লিলের বদলি ফুটবলার আনোয়ার এল ঘাজী একটি গোল শোধ করেন। সেখান থেকেই অন্তত এক পয়েন্ট নিয়ে ফেরার স্বপ্ন দেখতে শুরু করে লিলে।

খেলার অতিরিক্ত সময়ের শেষ মুহূর্তে কর্নার পায় লিলে। সমতা আনার জন্য পোস্ট ছেড়ে গোলরক্ষক মাইগনান চলে যান পিএসজির ডি বক্সে। কিন্তু সমতা আনতে পারেনি ক্লাবটি।

উল্টো ফিরতি আক্রমণে দারুণ ক্ষিপ্রতার সঙ্গে লিলের তিন ডিফেন্ডারকে পরাস্ত করে, মৌসুমে নিজের ১০ম গোল করেন তরুণ সেনসেশান কিলিয়ান এপবাপে। ২ ম্যাচ পর স্বস্তির জয় পায় পিএসজি।

বিজনেস আওয়ার / ১১ ডিসেম্বর / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

শেষ টি-টোয়েন্টিতে দুপুরে মাঠে নামবে বাংলাদেশ
মধুর সমাপ্তি, নাকি খালি হাতে ফেরা!

উপরে