businesshour24.com

ঢাকা, বুধবার, ২২ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬


অনিল কাপুর এবার সালমানের বাবার চরিত্রে !

১১:১১এএম, ১১ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ পুরোনোদের জ্যাকলিন ফার্নান্দেজ ছাড়া বাকি সবাইকে ছেঁটে ফেলে নতুনভাবে ঢেলে সাজানো হচ্ছে ‘রেস ৩’চলচ্চিত্রটিকে। তবে সেই পুরোনোদের মধ্য থেকেই আবারও ‘রেস’সিরিজের চলচ্চিত্রে ফিরিয়ে নিয়ে আসা হচ্ছে অনিল কাপুরকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে এ খবর নিশ্চিত করেন ছবিটির কেন্দ্রীয় চরিত্র সালমান খান। জুম টিভি জানাচ্ছে অনিল কাপুর ফিরছেন সালমানের বাবার চরিত্রে।

বয়সে সালমানের থেকে মাত্র নয় বছরের বড় হলেও আসন্ন ‘রেস ৩’চলচ্চিত্রে সালমানের বাবার চরিত্রেই দেখা যাবে অনিল কাপুরকে।

ভারতের শীর্ষস্থানীয় ট্যাবলয়েডকে ছবিটির ঘনিষ্ঠ একটি সুত্র জানায়, ছবিটিতে সালমানের পরিবারের প্রধান হিসেবে দেখা যাবে অনিল কাপুরকে। সালমান সেই পরিবারের একটি অংশ মাত্র। ছবিটিতে মূল কলকাঠি নাড়বেন অনিল কাপুর।

‘রেস’সিরিজের আগের দুই পর্বে পুলিশ কর্মকর্তা রবার্ট ডি কস্তার চরিত্রে দেখা গিয়েছিল অনিলকে। তবে এবার ধনী ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করবেন তিনি।

প্রথমে চরিত্রটি প্রস্তাব করা হয়েছিল বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনকে। কিন্তু তিনি শুটিংয়ে ব্যস্ত থাকায় সময় বের করতে পারেননি। তাই ছবিটির প্রযোজক দ্বারস্থ হয়েছেন অনিলের কাছে।

ছবির প্রযোজক রমেশ তৌরানি বলেন, আমি আপনাদের এটুকু বলতে পারি, অনিল পরিবারের প্রধান হিসেবে ছবিতে অভিনয় করছেন। এবং আগের দুই পর্বের সঙ্গে এই পর্বের কোনো মিল নেই।

ছবিটির পাণ্ডুলিপি অনেক আগেই পাঠানো হয়েছিল অনিল কাপুরকে। তবে বাবার চরিত্রে অভিনয় করতে নারাজ ছিলেন ‘রাম-লক্ষণ’খ্যাত এই অভিনেতা। সালমানের অনুরোধেই ছবিটি করতে রাজি হন অনিল।

সালমান ও অনিল ছাড়াও ছবিতে আরো অভিনয় করছেন জ্যাকলিন ফার্নান্দেজ, ববি দেওল, সাকিব সেলিম, ডেইজি শাহ। রেস সিরিজের এবারের পর্বটি পরিচালনা করছেন রেমো ডি সুজা। ২০১৮ সালের ঈদকে কেন্দ্র করে ‘রেস ৩’ চলচ্চিত্রটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বিজনেস আওয়ার / ১১ ডিসেম্বর / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে