করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৬
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৯৮১২২১
৫০২৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


নতুন রুপে হৃতিক

১২:০৮পিএম, ১৫ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার প্রতিবেদকঃ বলিউডের বক্স অফিস বাজিমাত করেছিল হৃতিক রোশন অভিনীত‘কৃষ’সিরিজের ছবিগুলো। আর সেই সাফল্যকে পুঁজি করে আবারও কৃষ'র নতুন সিকুয়্যালে ফিরছেন হৃতিক রোশন। তবে এবারের কৃষ ছবিতে নতুন রুপে হাজির হচ্ছেন বলিউডের এই সুপারহিরো।

ডিএনএ ইন্ডিয়ার বরাত দিয়ে জুমটিভির খবরে প্রকাশ, বলিউড অভিনেতা বরুণ ধাওয়ানের ভাই রোহিত ধাওয়ানের পরিচালনায় এবং সাজিদ নাদিয়াদওয়ালার প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ছবিটি। যার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন হৃতিক।

বর্তমানে ছবিটির পাণ্ডুলিপি তৈরির কাজ চলছে। এরই মধ্যে ছবিটি সম্পর্কে হৃতিককে জানিয়েছেন রোহিত। হৃতিকও ছবিটির ব্যাপারে সবুজসংকেত দিয়েছেন রোহিতকে।

ছবিটির ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, রোহিত ও হৃতিকের নিজেদের মধ্যে ভালো জানাশোনা রয়েছে এবং তাঁরা ছবিটি নিয়ে নিজেদের মধ্যে পরিকল্পনা শুরু করে দিয়েছেন।

ছবিটির গল্প হৃতিকের খুব পছন্দ হয়েছে এবং রোহিতকে পাণ্ডুলিপি তৈরি করতে বলেছেন তিনি। যখন ছবিটির পাণ্ডুলিপি চূড়ান্ত হবে, তখনই তিনি ছবিটির চুক্তিতে দস্তখত করবেন। তবে মৌখিকভাবে হৃতিকের সম্মতি রয়েছে।

ছবিটি নির্মিত হতে যাচ্ছে কম্পিউটার জেনারেটেড ইমেজারি (সিজিআই) ও ভিজুয়াল এফেক্টস (ভিএফএক্স) প্রযুক্তিতে। সূত্রটি আরো জানায়, রোহিত চান ছবিটি এ সময়ের সেরা সুপারহিরোভিত্তিক চলচ্চিত্র হোক।

এখন পর্যন্ত যত ধরনের উন্নত সিজিআই ও ভিএফএক্স প্রযুক্তি রয়েছে, তার সবই নিজের ছবিতে ব্যবহার করতে চান তিনি। সেটার সেরা ব্যবহার করতে চান। হলিউডের মান ধরে রেখে ছবিটি নির্মাণ করতে চান তিনি।


বিজনেস আওয়ার / ১৫ ডিসেম্বর / এমএএস

এই বিভাগের অন্যান্য খবর

উপরে