করোনাভাইরাস লাইভ আপডেট
বাংলাদেশ
আক্রান্ত
সুস্থ
মৃত্যু
৫৬
২৬
সূত্র:আইইডিসিআর
বিশ্বজুড়ে
দেশ
আক্রান্ত
মৃত্যু
১৮০
৯৮১২২১
৫০২৩০
সূত্র: জনস হপকিন্স ইউনিভার্সিটি ও অন্যান্য।

ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬


নাটকে এভ্রিল

০৪:০৬পিএম, ১৬ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার প্রতিবেদক : মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় অংশ নিয়ে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। প্রথমে বিজয়ী এবং পরবর্তীতে তার মুকুট বাতিল হওয়া নিয়ে অনেক আলোচনা-সমালোচনা হয়। আত্মপ্রত্যয়ী এভ্রিল তখন জানিয়েছিলেন, তিনি ঠিকই কাজ করে যাবেন। তেমনটাই করছেন।

কিছু দিন আগেই মিউজিক ভিডিও ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেন এভ্রিল। বেশ প্রশংসাও পান। এবার তিনি দেখা দিচ্ছেন নাটকের পর্দায়। নাটকটির নাম ‘এমনো তো প্রেম হয়’। এটি পরিচালনা করছেন জুনায়েদ বিন জয়। রচনা করেছেন আহসান হাবিব সকাল।

এই নাটকে এভ্রিল অভিনয় করবেন একজন ডাক্তারের চরিত্রে। তার বিপরীতে থাকবেন টিভি পর্দার সুপারস্টার সজল। ‘এমনো তো প্রেম হয়’-এর গল্পে দেখা যাবে, সাহিল ও স্নেহার সুখের সংসার। এর মাঝেই বিদেশ থেকে আসে স্নেহার বয়ফ্রেন্ড রিয়াদ। তার সঙ্গে গোপনে গোপনে দেখা করে স্নেহা। এটি কোনোভাবে মেনে নিতে পারে না সাহিল। এই নিয়ে স্নেহা ও সাহিলের মধ্যে শুরু হয় পারিবারিক অশান্তি। তারপর নাটকের গল্প অন্য দিকে মোড় নেয়।

নাটকে অভিনয় নিয়ে এভ্রিল বলেন, নাটকটির গল্প আমার পছন্দ হয়েছে। তাই কাজটি করতে ভালো লাগছে। আর সবচেয়ে বড় কথা হচ্ছে, এই নাটকে সজল ভাইয়ের সঙ্গে অভিনয় করার সুযোগ পাচ্ছি। ছোট বেলা থেকেই তাকে খুব পছন্দ আমার। আশা করছি দর্শক আমাদের দ্বৈত অভিনয় উপভোগ করবেন।

বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

উপরে