ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


শাকিবের পর ববির চমক

০৯:৩৬পিএম, ২৭ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার প্রতিবেদক : চলতি মাসের প্রথম দিকে নতুন লুকে চমকে দেন সুপারস্টার শাকিব খান। নতুন ছবি ‘নোলক’-এ তার চমকপ্রদ লুক দেখে সবাই প্রশংসা করেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটা নিয়ে ব্যাপক আলোচনা হয়। এর কিছু দিন পর শাকিবের আরও একটি স্থিরচিত্র প্রকাশ্যে আসে। যেখানে তাকে ঢাকির রূপে পুরো বাঙালি সাজে দেখা যায়। ঝলমলে সেই লুকও প্রশংসা পায়।

শাকিবের পর এবার দেখা দিলেন ববি। ‘নোলক’ ছবিতে তিনি কী সাজে থাকছেন, সেটার আংশিক জানান দিলেন এই নায়িকা। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) ফেসবুকে নির্মাতা রাশেদ রাহা একটি স্থিরচিত্র প্রকাশ করেন। যেটা ছিলো ‘নোলক’-এ ববির ফার্স্ট লুক। টুকটুকে লাল শাড়ি, নাকে নাকফুল কপালে টিপ, কাঁধ ছুঁয়ে নেমে আসা চুল- সব মিলে ববিকে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে।

গত ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’-এর শুটিং শুরু হয়। টানা ২৫ দিন কাজ করার পর প্রথম লটের কাজ শেষ হয়েছে। ছবির নির্মাতা রাশেদ রাহা জানান, তারা এখন ফেরার প্রস্তুতি নিচ্ছেন। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) তারা দেশে ফিরে আসবেন।

'নোলক' ছবির গল্প ও চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ। বি হ্যাপী এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন সাকিব সনেট। এই ছবিতে শাকিব-ববি ছাড়াও অভিনয় করছেন তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী, তারিক আনাম খান, শহীদুল আলম সাচ্চু ও কলকাতার রজতাভ দত্ত প্রমুখ।


বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে