ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬


নতুন বছর বরণে শাহরুখ পত্নীর এলাহীকান্ড

১০:১৫এএম, ২৮ ডিসেম্বর ২০১৭

বিজনেস আওয়ার ডেস্ক : নববর্ষকে বরণ করার উদ্দেশ্যে জাকজমকভাবে ঘর সাজিয়ে ভক্তদের চমকে দিলেন শাহরুখ পত্নী গৌরী খান। গতকাল গৌরী খান নিজের ইনস্ট্রেগ্রামে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, Waiting for the festivities…….2018।

ছবিতে দেখা যাচ্ছে বেশ গর্জিয়াসভাবে বাড়ি সাজিয়েছেন গৌরী। মনে হচ্ছে এই যেন রুপকথার রাজ্যে সাজানো রাজকীয় বাড়ি। এদিকে এই ছবি দেখে ভক্তরা মুগ্ধ। অনেকে প্রশংসা করে কমেন্ট করতে থাকে। এক ভক্ত গৌরী গানকে অনুরোধ করে লিখেছেন, বাড়ির ভিতরের আরো কিছু ডিজাইনের ছবি শেয়ার করুন ম্যাম।

আরেক ভক্ত লিখেছেন, অনেক সুন্দর হয়েছে ডিজাইনটি। আরেকজন লিখেছেন, মাশাআল্লাহ অনেক সুন্দর। আরেক ভক্ত লিখেছেন, সত্যি আমরা গৌরীকে নিয়ে গর্বিত এমন সুন্দর ডিজাইন করার জন্য। আরেক ভক্ত ঘরের লাইটিং এর প্রশংসা করে লিখেছেন, লাইটিংটা নজরকাড়ার মতো।

গৌরীর বাবা ছিলেন একজন সেনা কর্মকর্তা। স্কুলে পড়ার সময় গৌরীর সাথে প্রথম পরিচয় হয় শাহরুখ খানের। একটি পার্টিতে দুজনের মধ্যে বেশ অনেকক্ষণ গল্প চলে। তখন থেকেই শুরু হয় শাহরুখ-গৌরীর প্রেম কাহিনী। সেই প্রেমের জোরে ১৯৯১ সালের ২৫ অক্টোবর বিয়ের পিঁড়িতে বসেন শাহরুখ-গৌরী। বর্তমানে এই দম্পতি সন্তানদের নিয়ে অনেক ভালই আছেন।


বিজনেস আওয়ার / অ.মা

এই বিভাগের অন্যান্য খবর

ভালোবাসা দিবস উপলক্ষে বিশেষ নাটক
নিশোর ১২ নাটকে ৮টিতেই মেহজাবিন!

উপরে