ঢাকা, সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাশিফল » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

আপডেট : 2018-07-15 17:15:02
দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ এবং ৩০ শাওয়াল ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কর্কট রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ২০ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৪৮ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয় তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৬। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: চন্দ্র ও শুক্র। আপনার শুভ সংখ্যা: ২ ও ৬। শুভ বার: সোম ও শুক্র। শুভ রত্ন: মুক্তা ও হীরা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসানো সহজ হতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

কাজকর্মে উত্সাহবোধ করতে পারেন। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বিলাসদ্রব্য কেনাকাটা হতে পারে। উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পাবেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

দিনটি শুভ সম্ভাবনাময়। শরীর ভালো থাকতে পারে। মন ভালো থাকবে। আর্থিক দিক ভালো যেতে পারে। পাওয়া টাকা আদায় হতে পারে।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

পুরনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অবহেলা না করে চিকিত্সকের পরামর্শ নিন। ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করার চেষ্টা করুন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। ব্যক্তিত্ব বজায় রাখুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। দাপ্তরিক যে কোনো ক্ষেত্রে যোগাযোগ অব্যাহত রাখুন। ব্যয় বৃদ্ধি পেতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে নিজের গ্রহণযোগ্যতা বৃদ্ধি পেতে পারে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক দিক ভালো যাবে। সাংগঠনিক কাজে সুফল পাবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আধ্যাত্মিক চিন্তা-চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগত্ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

উত্তরাধিকার সূত্রে কোনো সম্পদ পেতে পারেন। সামাজিক সংকট এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ঘনিষ্ঠ কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতাও করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। কোনো অসুখ-অশান্তিকে অবহেলা করা ঠিক হবে না।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কোনো সমস্যার সৃষ্টি হতে পারে। প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্য ধারণ করুন। বিবাদ এড়িয়ে চলুন। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। নিজের মনোভাব যথাযথভাবে প্রকাশ করুন। সন্তানের কোনো সাফল্য আনন্দদায়ক হতে পারে। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকলে ভালো করবেন।

বিজনেস আওয়ার/১৫জুলাই/আর আই

পাঠকের মতামত: