ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ৭ কার্তিক ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাশিফল » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি !

আপডেট : 2018-07-17 17:47:07
দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি !

বিজনেস আওয়ার ডেস্কঃ আজ ২ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ এবং ২ জিলকদ ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কর্কট রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ২১ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৪৮ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কর্কট রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ৮। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও শনি। আপনার শুভ সংখ্যা : ২ ও ৮। শুভ বার : শনি ও সোম। শুভ রত্ন : মুক্তা ও নীলা। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

ধর্মকর্মের প্রতি আগ্রহবোধ করতে পারেন। পড়াশোনার প্রতি মনোযাগী হওয়ার চেষ্টা করুন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকার সম্ভাবনা আছে। কোনো ব্যাপারে উত্তেজিত হওয়া ঠিক হবে না। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

ঘনিষ্ঠ কারো সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। তথ্যগত বিভ্রান্তি দেখা দিতে পারে। কাজকর্মে প্রত্যাশিত সাফল্য বাধাগ্রস্ত হতে পারে। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। শরীর মোটামুটি ভালো থাকতে পারে। অপরের প্রতি সদাচরণ করুন। বেহাত হওয়া সম্পদ উদ্ধার করার প্রচেষ্টা জোরদার করুন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মনের কোনো গোপন ইচ্ছা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আয়-উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পিতৃস্বাস্থ্য ভালো থাকবে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কোনো আশা পূরণ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। কর্মপরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সামাজিক সংকট এড়িয়ে চলার চেষ্টা করুন। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। অন্যথায় সুনাম ও মর্যাদা প্রশ্নবিদ্ধ হতে পারে। ভাগ্যোন্নয়নের প্রচেষ্টা অব্যাহত রাখুন। তীর্থ ভ্রমণ শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ঝুঁকিপূর্ণ বিনিয়োগ এড়িয়ে চলুন। আপনজন কেউ ক্ষতি করার চেষ্টা করতে পারে। বিবাদ এড়িয়ে চলুন। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর কিছুটা অসুস্থ হতে পারে। আহারে-বিহারে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

বিজনেস আওয়ার/১৭জুলাই/আর আই

পাঠকের মতামত: