ঢাকা, সোমবার, ২৪ জুন ২০১৯, ১০ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » জাতীয় » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রাতে পৌঁছাবে গোলাম সারওয়ারের মরদেহ

আপডেট : 2018-08-14 10:50:51
রাতে পৌঁছাবে গোলাম সারওয়ারের মরদেহ

বিজনেস আওয়ার প্রতিবেদক: সিঙ্গাপুরে জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করা দৈনিক সমকাল পত্রিকার সম্পাদক গোলাম সারওয়ারের মরদেহ আজ রাতে বাংলাদেশে পৌঁছবে। সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাত সাড়ে ১০টায় দেশে পৌঁছাবে এই সাংবাদিকের মরদেহ। বিষয়টি নিশ্চিত করেছেন সমকালের বিশেষ প্রতিনিধি শরিফুল ইসলাম।

গত ৩ আগস্ট মধ্যরাতে সমকাল সম্পাদককে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হয়। পরদিন সকালে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর তার শারীরিক অবস্থার কিছুটা উন্নতিও হয়েছিল।

নিউমোনিয়া সংক্রমণ হ্রাসের পাশাপাশি ফুসফুসে জমে থাকা পানিও কমে গিয়েছিল। হার্টও স্বাভাবিকভাবে কাজ করছিল। গতকাল সোমবার বিকেলে শারীরিক অবস্থার অবনতি হলে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন গোলাম সারওয়ারকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

কিন্তু গত রোববার হঠাৎ করে তার রক্তচাপ কমে যায়। কিডনিও স্বাভাবিকভাবে কাজ করছিল না। এ অবস্থায় সোমবার বিকেলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। রাত ১১টা ২৫ মিনিটে (বাংলাদেশ সময় রাত ৯টা ২৫ মিনিট) মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

এর আগে গত ২৯ জুলাই মধ্যরাতে দেশবরেণ্য সাংবাদিক, সম্পাদক পরিষদের সভাপতি গোলাম সারওয়ার রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি হন।

বিজনেস আওয়ার/১৪আগস্ট/এমএএস

পাঠকের মতামত: