ঢাকা, সোমবার, ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » রাশিফল » বিস্তারিত


eid-ul-fitor-businesshour24

ss-steel-businesshour24

Runner-businesshour24

দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

আপডেট : 2018-10-13 19:55:21
দেখে নিন ভাগ্যচক্র, কেমন যাবে দিনটি!

বিজনেস আওয়ার ডেস্ক: আজ আপনার জন্মদিন হলে হলে পাশ্বাত্য জ্যোতিষে আপনি তুলা রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা চার। আপনার ওপর প্রভাবকারী গ্রহ শুক্র ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা চার ও ছয়। শুভ বার শুক্র ও রবি। শুভ রত্ম হীরা ও গার্নেট।

মেষ ( ২১ মার্চ ও ২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। অতিন্দ্রীয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। আপনার নামে কোনো অপবাদ রটার আশঙ্কা রয়েছে। জৈবিক কামনা বাসনাকে সংযত রাখুন। আজ কোনো ঝুঁকি নেওয়া ঠিক হবে না।

বৃষ ( ২১ এপ্রিল ২০ মে)

দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। আপনজন কেউ শত্রুতা করতে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের কারো সহযোগিতায় উপযুক্ত হতে পারেন। পারস্পারিক সামাজিক সম্পর্ক বজায় রাখুন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন ( ২১ মে- ২০ জুন)

কর্ম পরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো সমস্যার উদ্ভব হতে পারে। সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। সীমালঙ্ঘন করা থেকে বিরত থাকুন।

কর্কট ( ২১ জুন- ২০ জুলাই)

ধর্মকর্মের প্রতি আগ্রহ বাড়তে পারে। বিদ্যার্থীরা পড়াশোনায় অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। না হলে ফলাফল বিপর্যয় হতে পারে। শিল্প সংস্কৃতির প্রতি আগ্রহবোধ করতে পারেন। যোগাযোগ শুভ।

সিংহ ( ২১ জুলাই- ২১ আগস্ট)

আধ্যাত্মিক চিন্তা চেতনায় সমৃদ্ধি আসতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করবেন। মাতৃস্বাস্থ্য মোটামুটি ভালো থাকতে পারে। উত্তেজনা পরিহার করুন।

কন্যা ( ২২ আগস্ট- ২২ অক্টোবর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। গলায় কোনো সমস্যা দেখা দিতে পারে। পরিবেশের সঙ্গে মানিয়ে চলার চেষ্টা করুন। ঠান্ডা ও ধুলাবালি সম্পর্কে সতর্ক থাকুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

তুলা ( ২৩ সেপ্টেম্বর- ২২ অক্টোবর)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বাড়তে পারে। কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না। মাথাব্যথায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন।

বৃশ্চিক ( ২৩ অক্টোবর- ২১ নভেম্বর)

শরীর মোটামুটি ভালো থাকতে পারে। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। অপরের প্রতি সদাচারণ করুন। বিনয়ী আচরণ দিয়ে কোনো কাজ আদায় করা সহজ হতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

ধনু ( ২২ নভেম্বর- ২০ ডিসেম্বর)

পুরোনো কোনো জটিল রোগের পুনরাক্রমণ হতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শোকগ্রস্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

মকর ( ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। আর্থিক দিক মোটামুটি ভালো থাকতে পারে। উপার্জন বৃদ্ধির চেষ্টা জোরদার করুন।

কুম্ভ ( ২০ জানুয়ারি- ১৮ ফেব্রুয়ারি)

পিতৃস্বাস্থ্য ভালো যেতে পারে। অসুস্থ পিতার আরোগ্য লাভ হতে পারে। কোনো আশা পূরণ হতে পারে। কর্ম পরিবেশ মোটামুটি অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

মীন ( ১৯ ফেব্রুয়ারি- ২০ মার্চ)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বাড়বে। জীবনকে অর্থবহ করে গড়ে তোলার চেষ্টা করুন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। তীর্থ যাত্রা শুভ।

বিজনেস আওয়ার/১৩ অক্টোবর, ২০১৮/আরএইচ

পাঠকের মতামত: