ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬
sristymultimedia.com

প্রচ্ছদ » কর্পোরেট » বিস্তারিত


ss-steel-businesshour24

Runner-businesshour24

রানারের সাথে পাঠাওয়ের চুক্তি স্বাক্ষর

আপডেট : 2018-10-25 15:03:21
রানারের সাথে পাঠাওয়ের চুক্তি স্বাক্ষর

বিজনেস আওয়ার প্রতিবেদক: দেশের মোটরসাইকেল শিল্পের অগ্রদূত রানার অটোমোবাইলস লিঃ এবং শীর্ষ রাইড শেয়ারিং কোম্পানি পাঠাও যৌথভাবে মানুষকে সাশ্রয়ী যানবাহন সেবা দেবে। এ লক্ষ্যে উভয় প্রতিষ্ঠান একটি চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির আওতায় ২০% কম মূল্যে পাঠাওয়ের চালকরা ইএমআই (১২/১৮ মাসের কিস্তি) সুবিধায় রানার মোটরসাইকেল কিনতে পারবেন।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রাজধানীর তেজগাঁওয়ে রানার গ্রুপের প্রধান কার্যালয়ে রানার অটো এবং পাঠাওয়ের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।এতে উপস্থিত ছিলেন রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হোসেন, পরিচালক আমিদ সাফিক খান এবং পাঠাওয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা হুসেইন এম ইলিয়াসও হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স রুজান সারওয়ারসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে রানার অটোর চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, রানার মোটরসাইকেল সব মানুষের ক্রয় সুবিধার জন্য আমরা ইতোমধ্যে খুব কম মূল্যে বাজারে বিক্রি করছি। এর ফলে সাধারণ মানুষও রানার মোটরসাইকেল কিনতে পারবেন। আর আমি খুবি আনন্দিত যে পাঠাওয়ের মত একটি প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে। আশা করি আমাদের এই চুক্তি উভয় প্রতিষ্ঠানকে অনেক দূরে নিয়ে যাবে বলে তিনি মনে করেন।

পাঠাওয়ের সিইও হুসেইন এম ইলিয়াস বলেন, পাঠাও বাংলাদেশের সবচেয়ে দ্রুত গতিতে বেড়ে চলা প্রযুক্তি-ভিত্তিক স্টার্ট আপ। দেশের কাঠামোগত বিভিন্ন সমস্যার মোকাবেলায় আমাদের প্রতিষ্ঠান বাস্তবমুখী ও বাস্তবায়নযোগ্য সমাধান। বর্তমানে ঢাকা শহরের একটি আতঙ্কের নাম ট্রাফিক জ্যাম। এই জ্যামের জন্য ঘন্টার পর ঘন্টা বাসে বসে থাকতে হয়। কিন্তু পাঠাওয়ের মাধ্যমে অতি সহজে এবং খুব কম সময়ে একজন যাত্রীকে গন্তব্য স্থানে পৌছে দেয়। তাই এখন ঢাকা শহরের অনেক মানুষের কাছে আমাদের এই প্রতিষ্ঠান গ্রহণযোগ্য হয়ে উঠেছে।

তিনি বলেন, আমাদের চালকদের প্রশিক্ষনের জন্য আলাদা ভাবে একটি প্রতিষ্ঠান খুলেছি এর মাধ্যমে তাদেরকে ভাল করে গাড়ি চালানো শেখানো হয়। ইতোমধ্যে আমরা আরেকটি উদ্যোগ হাতে নিয়েছি আমাদের যত চালক আছে সবাইকে আমরা বীমার আওতার মধ্যে আনা হবে। আর পাঠাও এবং রানারের মধ্যে এই চুক্তি আসলে একটি ভাল উদ্যোগ। এই উদ্যোগ উভয় প্রতিষ্ঠানের জন্য সুফল বয়ে আনবে।

বিজনেস আওয়ার/২৫ অক্টোবর, ২০১৮/এনআই/এমএএস

এ বিভাগের অন্যান্য সংবাদ

পাঠকের মতামত: